1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




পাঁচ দিন ব্যাংক লেনদেন বন্ধ

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮

বড়দিনের ছুটি, নির্বাচনের জন্য সাধারণ ছুটি, ব্যাংক হলিডে ও সাপ্তাহিক ছুটি মিলিয়ে এই বছরের শেষ সাত দিনের মধ্যে পাঁচ দিন ব্যাংকের লেনদেন বন্ধ থাকবে। এই ৫ দিন আর্থিক প্রতিষ্ঠানগুলোতেও লেনদেন হবে না।

বাংলাদেশ ব্যাংকের তথ্য অনুযায়ী, আগামী ২৫ ডিসেম্বর যিশু খ্রিস্টের জন্মদিন (বড়দিন) উপলক্ষে দেশের সব ব্যাংক বন্ধ থাকবে। এছাড়া দেশের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের বার্ষিক হিসাব ক্লোজিং আগামী ২৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) নির্ধারণ করেছে বাংলাদেশ ব্যাংক। এই কারণে ২৭ ডিসেম্বর হবে শেষ কার্যদিবস। এদিনই চূড়ান্ত হবে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর বার্ষিক হিসাব। কেন্দ্রীয় ব্যাংক এই নিয়ে পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করেছে।

বাংলাদেশ ব্যাংকের হিসাব মতে, সাধারণ মানুষ ব্যাংকে এই বছরের শেষ লেনদেন করবেন আগামী ২৭ ডিসেম্বর। ২৮ ও ২ ৯ ডিসেম্বর শুক্র ও শনিবার। সাপ্তাহিক ছুটির কারণে এই দুদিন ব্যাংক বন্ধ থাকবে। ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে সাধারণ ছুটি। ৩১ ডিসেম্বর ব্যাংক হলিডে, এ কারণে এদিনও ব্যাংকে কোনও ধরনের লেনদেন হবে না। তবে এ সময় গ্রাহকেরা কার্ডের মাধ্যমে সীমার মধ্যে টাকা উত্তোলন করতে পারবেন। এদিকে টানা ছুটির কারণে ব্যাংকগুলোতে নগদ টাকার উত্তোলন বেড়ে গেছে।




এই বিভাগের আরো সংবাদ