1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০

টার্কিশ কো-অপারেশন এন্ড কোঅর্ডিনেশন এজেন্সি-এর সহযোগিতায় ঢাকা আহ্ছানিয়া মিশনের ড্রপ-ইন-সেন্টারের দুই শতাধিক সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার প্যাকেজের মধ্যে ছিল, একটি স্কুলব্যাগ, পাঞ্জাবী, প্যান্ট, এক জোড়া জুতা, একটি ক্যাপ এবং প্রতিটি শিশুর জন্য একটি মাস্ক এবং মেয়ে শিশুদের জন্য ছিল, একটি স্কুলব্যাগ, একটি ফ্রক, একটি জুতা, একটি হিজাব এবং প্রত্যেকের জন্য একটি মাস্ক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান, টার্কিশ কো-অপারেশন এন্ড কোঅর্ডিনেশন এজেন্সির সমন্বয়কারী ড. ইসমাইল গুনদোওদু, মোহাম্মদপুর ৩৩ নং ওয়ার্ডের কাউন্সেলর আসিফ আহমেদ, সিএমসি সভাপতি আবুল হোসেন, ডাম-এর শিক্ষা ও টিভেট সেক্টরের প্রধান মো. সাহিদুল ইসলাম, ডিআইসি প্রকল্পের সমন্বয়কারী শেখ মহব্বত হোসেন ও অন্যান্য কর্মকর্তাগণ। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ডাম-এর সাধারণ সম্পাদক ড. এসএম খলিলুর রহমান।

টার্কিশ কো-অপারেশন এন্ড কোঅর্ডিনেশন এজেন্সি ড. ইসমাইলু গুনদোওদু বলেন, আমরা প্রায় দুইশতাধিক প্রকল্প বাস্তবায়ন করছি যা বাংলাদেশের পুরো অঞ্চল জুড়ে রয়েছে। আমরা বাংলাদেশের সকল শিশুকে হাসি-খুশী দেখতে চাই।

বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান বলেন, একটি মুসলিম দেশ হিসেবে তুরস্ক ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ ভাল সম্পর্ক রয়েছে এবং এই ভ্রাতৃত্বেও প্রতীক হিসেবে আমরা এই সুন্দর ঈদ উপহার বিতরণ করতে আসছি। এখন করোনার মহামারী আমাদের মধ্যে আতঙ্ক তৈরি করেছে আপনাদেও উচিত মাস্ক পরা ও নিরাপদ থাকা।

ডাম-এর সাধারণ সম্পাদক ড. এসএম খলিলুর রহমান বলেন, মানবিক সংস্থা হিসেবে ডাম সর্বদা সুবিধাবঞ্চিতদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পথশিশুদের জন্য ডাম প্রচুর কাজ করছে, আমরা শিক্ষা, স্বাস্থ্য, খাবার, প্রশিক্ষণ, কর্মসংস্থান করছি। এমন কি আমরা শিশুদের জন্য নিরাপদ ড্রপ-ইন-সেন্টার এবং নাইট সেল্টার স্থাপন করেছি। পাশাপাশি, আমাদের একটি ক্যান্সার হাসপাতাল রয়েছে যা বাংলাদেশের বৃহত্তম ক্যান্সার হাসপাতাল। আমরা রোহিঙ্গা শরণার্থীদের শিক্ষা এবং স্বাস্থ্যসেবা ও প্রদান করছি।

অনুষ্ঠান শেষে ডিআইসির শিশুরা একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক নৃত্য পরিবেশন করে।




এই বিভাগের আরো সংবাদ