1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
‘নো সাকিব, নো ক্রিকেট’ | Starmail24
শিরোনাম :
আ: লীগ নেতা হাজী মকবুল হোসেনের মৃত্যুতে মালয়েশিয়া প্রবাসীদের শোক প্রকাশ সাকিব-মুশফিক সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে ঈদ শুভচ্ছো ঝিনাইদহে এতিম মাদ্রাসা ছাত্রদের পাশে ছাত্রদল নেতা মালয়েশিয়ায় অতি উৎসাহী না হয়ে ঈদ উদযাপন করেছে প্রবাসী বাংলাদেশীরা ঈদ উপহার নিয়ে অসহায়দের পাশে তিন ভাই অভাবের তাড়নায় আত্মহননকারী ভ্যানচালকের পরিবারের পাশে দুই কর্মকর্তা মোহাম্মদপুরে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার সামগ্রী বিতরণ ঢাকা থেকে ঝিনাইদহ যাওয়ার ভাড়া ১০ হাজার টাকা! মালয়েশিয়ায় ভিসা নবায়নে মাইজির সার্ভিস অনলাইনে চালিয়ে যাওয়ার অনুমতি মালয়েশিয়ায় প্রবাসীদের ঘরে বসে পাসপোর্ট নবায়ন ও বিতরণের উদ্দ্যোগ দূতাবাসের




‘নো সাকিব, নো ক্রিকেট’

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

স্টার মেইল, মাগুরা: বিশ্ববরেণ্য ক্রিকেটার সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে আইসিসির নিষেধাজ্ঞায় তার নিজ জেলা মাগুরায় মানুষের মাঝে ক্ষোভ-অসন্তোষ দেখা দিয়েছে। নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মাগুরাবাসীর ব্যানারে বুধবার সকালে শহরে বিক্ষোভ প্রদর্শন করেছেন সাকিব-ভক্তরা।

মাগুরায় ‘নো সাকিব, নো ক্রিকেট’, ‘ক্রিকেটের অপর নাম সাকিব’, স্লোগান দিয়ে মানববন্ধনে অংশগ্রহণকারীরা বিক্ষোভ প্রদর্শন করে আইসিসি ঘোষিত রায় প্রত্যাহারের দাবি জানান।

মাগুরার ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি বলেন, সাকিব কেবল ক্রিকেটারই নন; তিনি পুরো স্পোর্টসের একটি রোল মডেল। একটি ব্র্যান্ডিং। আমরা এই ব্র্যান্ডিংকে কোনো চক্রান্তের কাছে পরাজিত হতে দিতে চাই না।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় দলের সাবেক ফুটবলার মেহেদি হাসান উজ্জ্বল, ক্রিকেটার ফিরোজ হোসেন, ফারুক আহমেদ, শিক্ষক তারিক আবদুল্লাহ, রাশেদুজ্জামান রনিসহ অনেকে।

ক্রিকেটার সাকিব আল হাসানকে দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)।

তবে এর মাঝে এক বছরের নিষেধাজ্ঞার সাজা স্থগিত করা হয়েছে। ভবিষ্যতে একই অপরাধ করলে ওই স্থগিত নিষেধাজ্ঞা কার্যকর হবে। সাকিবের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংসহ তিনটি অভিযোগ প্রমাণিত হওয়ায় এই সাজা দেয়া হয়েছে।

মঙ্গলবার ‘টক অব দ্য কান্ট্রি’ ছিল ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে আইসিসিকে সাকিবের না জানানোর ঘটনা।




এই বিভাগের আরো সংবাদ