1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
পাপিয়াকান্ড প্রকাশে লীগের অর্ধশতাধিক নারী নেত্রীরা নজরদারিতে কুমারখালী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকে কুপিয়ে জখম অনলাইনে উচ্চমাধ্যমিকে ভর্তির আবেদন দেশের শিক্ষা ব্যবস্থার গিয়ার পরিবর্তন করা হবে: পরিকল্পনামন্ত্রী ‘কোনো রকমে নিজেদের জীবনটা বাঁচিয়ে,চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে’ ১লা মার্চ মিজানুর রহমান আজহারীর তাফসির মাহফিল ‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা




নরসিংদী শহরের মসজিদের পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

শহরের বিলাদী মোল্লা বাড়ি মসজিদের পুকুর থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার নরসিংদী সদর মডেল থানার ওসি সৌদউজ্জামান গণমাধ্যমকে ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নরসিংদীর রেললাইনের পাশে বিলাসদী মোল্লা বাড়ির মসজিদের পুকুরে নবজাতকের লাশ ভাসছে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া একই দিনে মঙ্গলবার রাত সাড়ে ৮টা দিকে ময়মনসিংহের গফরগাঁও স্টেশনের পাশের নর্দমা থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বিকালে রেল কর্মকর্তার বাংলো এলাকায় নর্দমায় অজ্ঞাত নারীর গর্ভজাত ৬-৭ মাসের নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশে খবর দেয়। ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে এলেও লাশটি নির্দিষ্ট দূরত্বের বাইরে থাকায় তারা থানা পুলিশে খবর দেয়।

পরে রাত সাড়ে ৮টার দিকে গফরগাঁও থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে লাশটি কন্যা শিশু নাকি ছেলে শিশুর বোঝা যায়নি। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, নবজাতকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।




এই বিভাগের আরো সংবাদ