23/10/2019 , ঢাকা

ধানের শীষে ভোট দেওয়ায় গৃহবধূকে গণধর্ষণ


প্রকাশিত: 23/10/2019 18:25:04| আপডেট:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মধ্যবাগ্যায় এক সিএনজিচালকের স্ত্রীকে (৩০) বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে স্থানীয় একদল যুবক। ধর্ষকরা আওয়ামী লীগের সঙ্গে যুক্ত ও ধানের শীষে ভোট দেওয়ার প্রতিশোধ নিতে ধর্ষণ করা হয় বলে ভুক্তভোগী পরিবার জানায়।

ওই সিএনজিচালক বলেন, রোববার তার স্ত্রী কেন্দ্রে ভোট দিতে গেলে স্থানীয় আওয়ামী লীগ কর্মী সোহেল, আলাউদ্দিন, স্বপন, আনিস, আনোয়ার, আবু মাঝি, হেদু মাঝিসহ কয়েকজন তাকে প্রকাশ্যে ভোট দিতে বলে। এ নিয়ে কথা কাটাকাটি হয়। পরে সবার সামনে তার স্ত্রী ধানের শীষে সিল দেয়।

ধর্ষিতার স্বামী আরো জানান, এরপর রাত ১০টার দিকে আওয়ামী লীগের সেসব কর্মী তার বাড়ি এসে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বলে। সিরাজ মিয়া দরজা খুললে সন্ত্রাসীরা ঘরে ঢুকে তার হাত-পা-মুখ বেঁধে ফেলে।

তিনি বলেন, এরপর তার স্ত্রীকে (৩০) ঘরের বাইরে নিয়ে যায় এবং রাতভর গণধর্ষণ করে। ভোর ৫টার দিকে উলঙ্গ অবস্থায় ঘরের পাশে ফেলে যায় এলাকাবাসী সকালে স্ত্রীকে উদ্ধার করে এবং অজ্ঞান অবস্থায় বেলা সোয়া ১২টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসক আনোয়ারুল আজিম জানান, ধর্ষিতাকে বেলা সাড়ে ১২টার দিকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে গণধর্ষণের আলামত পাওয়া গেছে। তার শারীরিক অবস্থা ভালো নয়। হাসপাতাল তাকে যথেষ্ট সহযোগিতা ও প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছে।

নোয়াখালী পুলিশ সুপার ইলিয়াস শরীফ জানান, তিনি ঘটনা শুনেছেন এবং অতিরিক্ত পুলিশ সুপারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। অবশ্যই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সংশ্লিষ্ট থানায় এ ব্যাপারে কোনো মামলা হয়নি।

 


  
এ সম্পর্কিত আরও খবর...

নোয়াখালীতে স্পিরিট পান করে ৫ জনের মৃত্যু

নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলায় স্পিরিট পান করে পাঁচজনের মৃত্যু হয়েছে

গণফোরামের দুই এমপির শপথ নেওয়ার ইঙ্গিত কামালের

বিএনপি শপথ না নেওয়ার সিদ্ধান্ত নিলেও নির্বাচনে গণফোরাম থেকে বিজয়ী দুজন সংসদ সদস্য হিসেবে শপথ নিচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের

৪০% সিল মারার নির্দেশ ছিল, মেরেছে ৮০% : মন্টু

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের রাতে ভোটকেন্দ্রগুলোতে ৭০ থেকে ৮০ শতাংশ ব্যালটে নৌকায় সিল মেরে বাক্সে ঢুকিয়ে রাখা হয়েছে বলে

মন্তব্য লিখুন...

Top