22/11/2019 , ঢাকা

‘ধর্ষকদের মৃত্যুদণ্ড দেয়া উচিত’


প্রকাশিত: 22/11/2019 11:41:21| আপডেট:

স্টার মেইল ডেস্ক: ধর্ষকদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেয়া উচিত বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি।সপাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুরে তিন শিশুকে ধর্ষণ ও খুনের ঘটনায় সারা দেশের মানুষ রাগে ফুঁসছেন। সেই ঘটনায় ধিক্কার জানিয়েছেন পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটার।

ক্ষোভ প্রকাশ করে আফ্রিদি, রিসালাত-ই-মদিনা বা মদিনার আদলে রাষ্ট্র চালানোর সময় এসে গেছে। পাঞ্জাবের এই ঘটনার পর যেন রক্তের অশ্রু ঝড়ে পড়বে চোখ থেকে। পাঞ্জাব প্রদেশ সঠিকভাবে পরিচালনার জন্য আপনার দলের কি কোনও উপযুক্ত ব্যক্তি নেই? মদিনায় অনেক সময়ই অপরাধীদের মৃত্যুদণ্ড দেয়া হয়। এবার আমাদেরও সেই পথেই হাঁটা উচিত।

টুইট বার্তায় তিনি লেখেন, যারা এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত তাদের প্রকাশ্যে মৃত্যুদণ্ড দেয়া উচিত। দৃষ্টান্তমূলক শাস্তি দিলে পরবর্তীতে এমন জঘন্য অপরাধ করার কেউ সাহস পাবে না।

সম্প্রতি পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কসুর জেলার চুনিয়া এলাকা থেকে চার কিশোরী হারিয়ে যায়। প্রায় ৭০দিন পর তাদের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো একজনকে খুঁজে পাওয়া যায়নি।

এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। তবে তিন নাবালিকার মরদেহ শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের ডিএনএ টেস্ট করানো হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

নারী ও পুরুষ শিক্ষার্থীদের ৬ ইঞ্চি দূরত্বে রাখবে পাকিস্তানের এক বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীকে কঠোরভাবে পোশাকবিধি মেনে চলতে হবে। নারী ও পুরুষ শিক্ষার্থীদের বসা এবং চলাফেরার সময় ৬ ইঞ্চির দূরত্ব মেনে চলতে হবে। যদি এসব নিয়ম ভঙ্গ করা হয়, তবে শাস্তি

অনুমতি ছাড়া পাকিস্তানে খেলে বিপাকে শাহজাদ

গত বছরের এপ্রিলে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি থেকে নিষেধাজ্ঞা পেয়েছিলেন আফগানিস্তানের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ। ডোপ কেলেঙ্কারিতে সাময়িক সময়ের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হন তিনি। মাঠে শৃঙ্খলাবহির্ভুত কাণ্ডের জন্যেও নিষিদ্ধ হয়েছিলেন তিনি। বিশ্বকাপ বাছাই পর্বে ম্যান অব দ্য ফাইনাল হওয়া মোহাম্মদ শাহজাদ আবারো নিষিদ্ধ হতে পারেন। এবার নিজ দেশ আফগানিস্তানের ক্রিকেট বোর্ড থেকেই […]

শ্রমিকদের গণপিটুনি থেকে বেঁচে গেলেন যে নারী

শ্রমিকদের রোষানল থেকে ওই নারীকে বাঁচাতে এগিয়ে এসেছিলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম।

মন্তব্য লিখুন...

Top