1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
দূর্নীতির খবর প্রকাশ করায় সাংবাদিকে হত্যার হুমকি | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




দূর্নীতির খবর প্রকাশ করায় সাংবাদিকে হত্যার হুমকি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

চাঁদাবাজি, দূর্নীতির খবর প্রকাশ করায় চ্যানেল ২৬ লিঃ ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন ‘র চেয়ারম্যান এবং চাঁদনী মিডিয়া গ্রুপের মালিক প্রবীন সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম কে ঘর থেকে ধরে নিয়ে জীবন নাশের হুমকি দিলেন ঢাকা দিলকুশা চাঁদাবাজ নুরু । গতকাল রবিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে উক্ত 01770066220 এই মোবাইল নাম্বার থেকে আমাকে হুমকি দিয়েছে বলে জানিয়েছেন সাংবাদিক সাইফুল ইসলাম । আজ সোমবার মতিঝিল থানায় সাধারণ ডায়রি করা হয়েছে হুমকিদাতা নূরের বিরুদ্ধে।

প্রতিনিয়ত চাঁদাবাজি, বিভিন্ন দূর্নীতি, অনিয়ম করে আসছে এই নুরু । নূরু দিলকুশা ও মতিঝিল এলাকায় দীঘদিন ধরে নানা অপরাধ অপকর্মে লিপ্ত ছিল । সাইফুল ইসলাম আরও বলেন নুরু দীর্ঘদিন যাবৎ ওয়াসার পানি, বিদ্যুৎ , গ্যাস , ট্যাক্সে টাকা ফাঁকি দিয়ে আসছে। বিভিন্ন অনিয়ম ও অভিযোগের ভিত্তিতে দূর্নীতিবাজ নূরুর বিরুদ্ধে খবর প্রকাশ করা হয়। খবর প্রকাশ করার পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। কিন্তুু আমি আত্ম সম্মানের জন্য চুপচাপ ছিলাম। গতরাতে যখন আমাকে কল করে ঘর থেকে ধরে নিয়ে আমাকে হত্যার হুমকি দেয় তখন আমি বাধ্য হয়ে মিডিয়ায় প্রকাশ করি। এই নিয়ে ইতিমধ্যে একাধিক পত্রিকা প্রকাশিত হয় নূরুর চাঁদাবাজ সংবাদ ।

সাংবাদিক সাইফুল ইসলাম কে হত্যার হুমকি দেয়ার সাংবাদিকদের সংগঠন -জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি, বিভাগীয় কমিটি, জেলা কমিটি ও উপজেলা কমিটি সিদ্ধান্ত নিয়েছে যে হুমকি দাতাকে দূত গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা গ্রহণ করা। যদি দূত গ্রেফতার না করে তাহলে সারাদেশে একযোগে মানববন্ধন কর্মসূচি পালন করবে সংগঠনটি।




এই বিভাগের আরো সংবাদ