1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
দুর্ভাগ্য পিছু ছাড়ছে না নেইমারের, বিশ্বকাপ বাছাইয়ে খেলা নিয়ে শঙ্কা | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




দুর্ভাগ্য পিছু ছাড়ছে না নেইমারের, বিশ্বকাপ বাছাইয়ে খেলা নিয়ে শঙ্কা

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

চলতি মৌসুমে দুর্ভাগ্য পিছু ছাড়ছে না নেইমারের। করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন মৌসুমের শুরুতে। ফরাসি লিগ ওয়ানে প্রথম ম্যাচ মিস করেন। দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই লাল কার্ড দেখে দুই ম্যাচের নিষেধাজ্ঞা পান। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ও জাতীয় দলের জার্সিতে দারুণ ছন্দে ছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

গত বুধবার চ্যাম্পিনস লীগে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে প্রথমার্ধে চোট পেয়ে মাঠ ছাড়েন। শুক্রবার পিএসজি কোচ টমাস টুখেল দিয়েছেন দুঃসংবাদ। ইনজুরির কারণে নেইমার খেলতে পারবেন না আন্তর্জাতিক বিরতির আগে পিএসজির তিন ম্যাচে।

শঙ্কা রয়েছে বিশ্বকাপ বাছাইপর্বে আগামী মাসে ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে মাঠে নামা নিয়েও। ইএসপিএন জানিয়েছে, চার সপ্তাহের জন্য ছিটকে গেছেন নেইমার। তবে নেইমারের ইনজুরি নিয়ে এখনো কোনো বিবৃতি দেয়নি ব্রাজিল ফুটবল কনফেডারেশন।

নেইমারের ইনজুরি নিয়ে টমাস টুখেল বলেন, ‘আমরা দুঃখিত। তার কুঁচকির চোট রয়েছে। সে আন্তর্জাতিক বিরতির পর ফিরবে। আমার মনে হয় না সে ব্রাজিলের হয়ে খেলতে পারবে।’

আন্তর্জাতিক বিরতির আগে ফরাসি লিগ ওয়ানে পিএসজি খেলবে নঁত ও রেনের বিপক্ষে। চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বে রয়েছে আরবি লাইপজিগের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ। আগামী ১৩ই নভেম্বর কাতার বিশ্বকাপ বাছাইপর্বের তৃতীয় ম্যাচে ব্রাজিলের প্রতিপক্ষ ভেনেজুয়েলা। চার দিন পর উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ইনজুরির কারণে আগেই জাতীয় দল থেকে ছিটকে গেছেন ফিলিপে কুটিনহো ও ফাবিনহো। বিশ্বকাপ বাছাইয়ের প্রথম দুই ম্যাচে বলিভিয়া ও পেরুকে হারিয়েছে ব্রাজিল।




এই বিভাগের আরো সংবাদ