1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সাভারের সেন্ট যোসেফ স্কুল এন্ড কলেজের শিক্ষক নয়ন গিলবার্ট রোজারিও (৪৯) মারা গেছেন। শনিবার (৪ জুলাই) রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা।

প্রায় এক মাস আগে তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলেও মৃত্যুর আগের পরীক্ষায় নেগিটিভ রিপোর্ট আসে বলে জানান ডা. সায়েমুল হুদা।

শিক্ষক নয়ন গিলবার্ট রোজারিওর ছেলে শান্ত রোজারিও জানান, গত ৬ জুন করোনায় আক্রান্ত হন তার বাবা। শরীরে অক্সিজেনের মাত্রা কমে গেলে ৮ জুন তাকে ভর্তি করা হয় ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে। অবস্থার উন্নতি না হওয়ায় পরবর্তীতে তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দুই দফায় প্লাজমা থেরাপি দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

নয়ন গিলবার্ট রোজারিও সাভারের ধরেণ্ডা ধর্মপল্লীর রাজাসন গ্রামের সুশীল রোজারিও ছেলে। তিনি শিক্ষকতা ছাড়াও নয়ন গিলবার্ট রোজারিও ধরেণ্ডা খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক, ধরেন্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টাসহ ধর্মপল্লীর সকল কাজে অগ্রণী ভূমিকা পালন করতেন বলে জানা যায়।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, তাকে সৎকারের জন্য আমাদের দাফনের যে টিম রয়েছে তারা প্রস্তুতি নিয়েছে, কিছুক্ষণের মধ্যেই সেখানে গিয়ে মরদেহের সৎকার করা হবে।

তার অকাল মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। তিনি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।




এই বিভাগের আরো সংবাদ