23/10/2019 , ঢাকা

দুই যমজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক


প্রকাশিত: 23/10/2019 19:22:15| আপডেট:

স্টার মেইল, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে কিশোরী (১৬) দুই যমজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে (৪৫) গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। শুক্রবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ভিকটিমদের মা বাদী হয়ে শ্রীপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করার পর তাকে গ্রেফতার করে পুলিশ। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আবুল কালাম ভূঞা জানান, অভিযুক্ত ধর্ষক ১৯৯৫ সালে বিয়ে করে। এরপর তার দুই যমজ কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের দেড় বছর পর এই আসামি প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করে। পরে দুই মেয়েকে নিয়ে প্রথম স্ত্রী তার বাবার বাড়ি চলে যান। সেখানে মাঝে মাঝে আসামি আসা-যাওয়া করতো। এক পর্যায়ে ২০১৭ সালের মে মাস থেকে ২০১৯ সালের জুলাই পর্যন্ত বিভিন্ন সময়ে সে তার দুই কিশোরী মেয়েকে ধর্ষণ করেছে। এ ঘটনা থানা পুলিশ অথবা অন্য কাউকে জানালে যমজ দুই মেয়েসহ স্ত্রীকে হত্যা করার হুমকি দেয় আসামি।

এ ভয়ে এতোদিন তারা থানা পুলিশ বা কাউকে বিষয়টি জানায়নি। পরে ভিকটিমের মা দুই মেয়েকে নিয়ে গাজীপুরে পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের কাছে গিয়ে ঘটনা খুলে বললে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন। মামলা করায় ভিকটিম ও তাদের মা এখনও আতঙ্কে আছেন। জামিনে ছাড়া পেয়ে আসামি তাদের হত্যা করতে পারে বলে তারা শঙ্কায় রয়েছেন।

কিশোরীদের শারীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

বেতন বৈষম্য নিরসনে সরকারকে সময় বেঁধে দিলেন প্রাথমিক শিক্ষকরা

বেতন বাড়িয়ে বৈষম্য নিরসন দাবিতে আন্দোলনরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা দাবি পূরণের জন্য সরকারকে সময়সীমা বেঁধে দিয়েছেন।

কোন স্তরের কত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হলো

এমপিওভুক্তির নতুন নীতিমালা বাতিল করে পুরোনো নিয়মে স্বীকৃতি পাওয়া সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে মঙ্গলবারও আন্দোলনে ছিলেন শিক্ষক-কর্মচারীরা।

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের উদ্দেশে প্রধানমন্ত্রী যা যা বললেন

বুধবার (২৩ অক্টোবর) গণভবনে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন এমপিওভুক্তির ঘোষণা দেওয়ার সময় এসব কথা বলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top