23/10/2019 , ঢাকা

দুই বোনকে এক ঘরে আটকে রেখে ধর্ষণ, ভিডিও ধারণ


প্রকাশিত: 23/10/2019 18:24:54| আপডেট:

স্টার মেইল, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে দুই বোনকে একই ঘরে আটকে রেখে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (৬ অক্টোবর) বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়। তারা হলো শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাঁও (পূর্বপাড়া) গ্রামের নূরু মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩৫) ও আকাব্বর আলীর ছেলে আজিজুল হক (২৫)। এ ঘটনায় শ্রীপুর থানায় শনিবার রাতে (৫ অক্টোবর) থানায় মামলা হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন জানান, অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, ৩০ সেপ্টেম্বর সকালে দুই বোন বাড়ির কাছে ফার্নিচারের দোকানে যাওয়ার পথে শালবনের ভেতর অভিযুক্ত যুবকেরা তাদের গতিরোধ করে। পরে তাদের খুন করার ভয় দেখিয়ে আব্দুর রাজ্জাকের বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চশব্দে গান বাজিয়ে তাদের ধর্ষণ করা হয়। প্রতিবাদ জানালে অস্ত্রের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণ করে দুর্বৃত্তরা। ধর্ষণের ভিডিও ধারণ করে ফেসবুকে প্রচার করার ভয় দেখিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য চাপ দেয়। পরে দুপুর ১টার দিকে তাদের ওই বাড়ি থেকে ছেড়ে দেওয়া হয়। এ সময় দুই বোনের সঙ্গে থাকা একটি মুঠোফোন রেখে দেয় তারা।

ধর্ষণের শিকার একজন জানান, ঘটনাটি তাদের পরিবার এলাকার লোকদের জানিয়েছেন। এরপরও আইনের আশ্রয় নিলে তাদের সপরিবারে হত্যার হুমকি দেওয়া হয়। এ ভয়ে তারা আইনের আশ্রয় নিতে পাঁচদিন ধরে কোনও সাহস পাননি। পরে এলাকার লোকজনের সাহস ও সহযোগিতার আশ্বাসে শনিবার রাতে তিনি বাদী হয়ে মামলা করেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

বেতন বৈষম্য নিরসনে সরকারকে সময় বেঁধে দিলেন প্রাথমিক শিক্ষকরা

বেতন বাড়িয়ে বৈষম্য নিরসন দাবিতে আন্দোলনরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা দাবি পূরণের জন্য সরকারকে সময়সীমা বেঁধে দিয়েছেন।

কোন স্তরের কত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হলো

এমপিওভুক্তির নতুন নীতিমালা বাতিল করে পুরোনো নিয়মে স্বীকৃতি পাওয়া সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে মঙ্গলবারও আন্দোলনে ছিলেন শিক্ষক-কর্মচারীরা।

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের উদ্দেশে প্রধানমন্ত্রী যা যা বললেন

বুধবার (২৩ অক্টোবর) গণভবনে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন এমপিওভুক্তির ঘোষণা দেওয়ার সময় এসব কথা বলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top