1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
দগ্ধ হয়ে ছেলের মৃত্যুর পর একই কক্ষে অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু | Starmail24




দগ্ধ হয়ে ছেলের মৃত্যুর পর একই কক্ষে অগ্নিদগ্ধ সাংবাদিক নান্নু

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০

ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান মোয়াজ্জেম হোসেন নান্নু  নিজ বাসায় অগ্নিদগ্ধ হয়েছেন। শুক্রবার (১২ জুন) ভোর রাত ৪টার দিকে আফতাবনগরে জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর রোডের পিস তাজমহল অ্যাপার্টমেন্টে এ ঘটনা ঘটে। দগ্ধ নান্নুকে ভোর সাড়ে ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল সাংবাদিকদের জানান, সাংবাদিক নান্নুর শরীরের ৬০% পুড়ে গেছে। বর্তমানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. বাচ্চু মিয়া। জানান, অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের ত্রুটি থেকে দুর্ঘটনাটি ঘটেছে।

চলতি বছরের জানুয়ারিতে এই সাংবাদিকের ছেলে স্বপ্নীল আহমেদ আকাশ (২৪) একই বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে মারা যান।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে নান্নু কর্মস্থল যুগান্তর অফিস থেকে বাসায় ফেরেন বলে জানান তার স্ত্রী পল্লবী। ছেলের মৃত্যুর পর তার কক্ষটি এমনিতে বন্ধ রাখা হলেও মাঝে মাঝে নান্নু সেখানে যেতেন বলেও জানান তিনি। পল্লবী আরও বলেন, রাত সাড়ে ৩টার দিকে ছেলের রুমে গিয়েছিলেন তিনি। লাইট জ্বালানোর জন্য সুইচ অন করতে না করতেই বিকট শব্দে একটি বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে দগ্ধ নান্নু বাথরুমে গিয়ে গোসল করেন এবং নিজেই শরীরের আগুন নেভান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

তাদের ফ্ল্যাটটিতে মাঝে মাঝে গ্যাসের গন্ধ পাওয়া যেত বলে জানান নান্নুর স্ত্রী।

চারদিন আগে গ্যাসের মিস্ত্রিদের আনিয়ে চারবার লাইন পরীক্ষা করানো হয়েছিল। বাথরুমের কমোড থেকে গ্যাসের উৎপত্তি হতে পারে বলে জানিয়েছিল তারা।

নান্নুর দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।




এই বিভাগের আরো সংবাদ