1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
তৃতীয় সংসারও নাকি ভাঙতে চলেছে শ্রাবন্তীর | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




তৃতীয় সংসারও নাকি ভাঙতে চলেছে শ্রাবন্তীর

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

গত বছরের এপ্রিলে তৃতীয়বারের মতো বিয়ে করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার তৃতীয় স্বামী রোশন সিং পেশায় একটি বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। এছাড়া তার জিমের ব্যবসা রয়েছে। আগের দুটির মতো শ্রাবন্তীর এই বিয়েটাও প্রেমের।

কিন্তু নায়িকার এই সংসারের পরিণতিও বোধহয় একই হতে চলেছে। যদিও ইনস্টাগ্রামে এখনো তিনি শ্রাবন্তী সিং। স্বামী রোশনের সঙ্গে তোলা তিনটি ছবিও রয়েছে সেখানে। তবে ফেসবুক পেজে তিনি এখন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু তার প্রোফাইল ও ডিপিতে জ্বলজ্বল করছে রোশন সিংয়ের সঙ্গে নায়িকার বিয়ের ছবি।

তার পরও টলিপাড়ায় জল্পনা, তৃতীয় সংসারও নাকি ভাঙতে চলেছে শ্রাবন্তীর। সত্যিই কি তাই? রোশন, শ্রাবন্তী বা তার ছেলে ঝিনুক- কেউই মুখ খোলেননি এ ব্যাপারে। তবে রোশনের ইনস্টাগ্রাম, ফেসবুক পেজে কোথাও নেই শ্রাবন্তী! স্ট্যাটাসে লেখা ‘সিঙ্গল’। তাই ধোঁয়াশা যেন কেটেও কাটছে না।

একই অবস্থা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের প্রোফাইলেরও। মায়ের সঙ্গে তার ছবি রয়েছে। কিন্তু সৎ বাবা রোশন সিংয়ের সঙ্গে তোলা সব ছবি ডিলিট। দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের সঙ্গে ডিভোর্সের আগেও এভাবে একটু একটু করে দূরত্ব তৈরি করেছিলেন শ্রাবন্তী। তবে আসল ঘটনা কী, তা সময় হলেই জানা যাবে। শ্রাবন্তীর প্রথম বিয়েটা হয়েছিল ২০০৩ সালে চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে। সেই সংসারে জন্ম হয় ছেলে ঝিনুকের। কিন্তু রাজের সঙ্গে থাকতে পারেননি শ্রাবন্তী। আট বছর সংসার করার পর ২০১১ সালে স্বামীর থেকে আলাদা হয়ে যান নায়িকা। ডিভোর্সের কারণ হিসেবে সে সময় রাজের বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনেছিলেন তিনি।

এরপর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনী সংস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে সম্পর্ক হয় শ্রাবন্তীর। দুই বছর প্রেম করার পর ২০১৭ সালের জুলাইয়ে তারা বিয়ে করেন। কিন্তু নায়িকার সেই সংসার টিকেছিল মাত্র তিন মাস। দীর্ঘদিন আলাদা থাকার পর শ্রাবন্তী-কৃষেণের পাকাপাকি ডিভোর্স হয় গত বছরের ১৫ জানুয়ারিতে।

সেই ডিভোর্সের মাস না গড়াতেই ভগ্নিপতির মাধ্যমে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। কিছুদিন হাই হ্যালোর পর একসঙ্গে নৈশভোজে যেতে শুরু করেন তারা। রোশনের বাড়িতেও শ্রাবন্তীর যাতায়াত বাড়তে শুরু করে। তাতে ছড়িয়ে পড়ে তাদের বিয়ের গুঞ্জন। অবশেষে গত বছরের ১৯ এপ্রিল সেই গুঞ্জনকে সত্যি করে রোশনের সংসারে এন্ট্রি নেন নায়িকা।




এই বিভাগের আরো সংবাদ