1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
তৃতীয় চীন ইন্টারন্যাশনাল ইমপোর্ট-এক্সপোর্ট রোডশো অনুষ্ঠিত | Starmail24




তৃতীয় চীন ইন্টারন্যাশনাল ইমপোর্ট-এক্সপোর্ট রোডশো অনুষ্ঠিত

চীন প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

তৃতীয় চীন ইন্টারন্যাশনাল ইমপোর্ট এক্সপো রোডশো সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। ১৭ই সেপ্টেম্বর বিকালে ঝেজিয়াং প্রদেশের ইইউ শহরে অবস্থিত ইইউ ক্রাউন প্লাজা হোটেলের হল রুমে এই রোডশো অনুষ্ঠিত হয়।

তৃতীয় চীন আন্তর্জাতিক আমদানি এক্সপো রোডশোটি যৌথভাবে স্পন্সর করে চীন ইন্টারন্যাশনাল ইম্পোর্ট এক্সপো ব্যুরো, ঝেজিয়াং প্রাদেশিক বাণিজ্য বিভাগ এবং ইইউ মিউনিসিপাল পিপলস গভর্নমেন্ট। ব্যাংক অফ চায়না ইইউ শাখার সহযোগীতায় এই রোডশোটি আয়োজন করেন ইইউ বুইউ এক্সিবিশন সার্ভিস কোং লিমিটেডে (এমি ফেয়ার)।

এই রোডশোতে তৃতীয় সিআইআইই’র প্রাথমিক পরিস্থিতি, প্রস্তুতির কাজের অগ্রগতি, ভোক্তা পণ্য, খাদ্য ও কৃষি পণ্য সম্পর্কিত শিল্পগুলির সাধারণ পরিস্থিতি এবং বিকাশের প্রবণতা, ক্রেতাদের রেজিস্ট্রেশন করার উপায় সম্পর্কে ধারণা দেওয়া হয়। কনজিউমার পণ্যের প্যাভিলিয়ন, খাদ্য ও কৃষি পণ্যের প্যাভিলিয়নে মূল প্রদর্শকদের তথ্য উপস্থাপন করা হয়।

ইভেন্টটিতে মহামারী প্রতিরোধ ও নিয়ন্ত্রণের জন্য প্রাসঙ্গিক প্রয়োজনীয়তা গুলিকে কঠোরভাবে প্রয়োগ করে অফলাইন এবং অনলাইনের সংমিশ্রণ ‌ব্যবস্থা গ্রহণ করার মাধ্যমে রোডশোর অনলাইন লাইভ সম্প্রচার করা হয়। এই অনলাইন লাইভ সম্প্রচার ক্রেতাদের এবং অন্যান্য পেশাদার শ্রোতাদের আরও সন্তুষ্ট করে। অনলাইন লাইভ সম্প্রচার দর্শকের সংখ্যা ১৫৯৭০০ তে পৌঁছেছে।
চীন ইন্টারন্যাশনাল ইম্পোর্ট এক্সপো ব্যুরো, ইইউ মিউনিসিপাল পিপলস গভর্নমেন্ট, ইইউ মিউনিসিপাল ব্যুরো অফ কমার্স এবং ব্যাংক অফ চায়না ইইউ শাখার সংশ্লিষ্ট দায়িত্বশীল ব্যক্তি এই অনুষ্ঠানে অংশ নেন এবং বক্তব্য প্রদান করেন।

বাংলাদেশ, মার্কিন যুক্তরাষ্ট্র, জার্মানি, ফ্রান্স, সুইডেন, মেক্সিকো, ইউক্রেন, পোল্যান্ড, দক্ষিণ কোরিয়া, সিরিয়া, মিশর, সুদান, ইরান, ইয়েমেন, নাইজার, সেনেগাল, জর্দান, তুর্কমেনিস্তান, সোমালিয়া, আলজেরিয়া এবং আর্মেনিয়াসহ মোট ৪০টি দেশ ও অঞ্চল থেকে ১০৫ জন বিদেশি ব্যবসায়ী এই রোডশোতে অংশ নিয়েছে।




এই বিভাগের আরো সংবাদ