1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
তারার কাছে আদর স্পেশাল | Starmail24




তারার কাছে আদর স্পেশাল

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯

স্টার মেইল বিনোদন ডেস্ক: ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল নায়িকা-গায়িকা তারা সুতারিয়ার। তবে প্রেমের সম্পর্ক নিয়েও প্রায়ই শিরোনামে আসছেন তিনি। সম্প্রতি তাঁকে বলিউড তারকা রণবীর কাপুরের ফুফাত ভাই আদর জৈনের সঙ্গে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। আর এতে চাউর হয় তাঁদের মধ্যে প্রেমের গুঞ্জন। এবার তা নিয়ে মুখ খুললেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর প্রতিবেদনে জানা যায়, সপ্তাহখানেক আগে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন আয়োজিত দীপাবলি পার্টিতে একসঙ্গে দেখা যায় তারা ও আদরকে। এ সময় বেশ মিষ্টি ভঙ্গিতে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দাঁড়াতেও দেখা যায় তাঁদের।

ভারতীয় দৈনিক মুম্বাই মিররের বরাত দিয়ে ওই প্রতিবেদনে আরো জানানো হয়, তারা ভীষণ বন্ধুসুলভ নারী। তিনি জমে থাকা বরফ ভাঙতে জানেন ও চুপচাপ স্বভাবের আদরকে প্রাণবন্ত করে তুলতে পারেন।

সম্প্রতি এক আলাপচারিতায় আদরের সঙ্গে সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করা হয় তারাকে। উত্তরে তারা বলেন, ‘এটি বলা খুব গুরুত্বপূর্ণ যে আমরা একসঙ্গে বাইরে যেতে ও সময় কাটাতে উপভোগ করছি। আদর আমার কাছে খুব বিশেষ কেউ। আমরা দুজনেই খাবার ভীষণ পছন্দ করি। গত দীপাবলিতে আমাদের প্রথম দেখা হয়।’

প্রেমের সম্পর্ক আছে কি না, এমন প্রশ্নের উত্তরে তারা বলেন, ‘আমরা আসলে একে অপরের সঙ্গ উপভোগ করছি।’ আদরের আগে ‘মারজাভা’ ছবির সহশিল্পী সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও তারার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। এ প্রসঙ্গে তারা তখন জানিয়েছিলেন, এসব কেবলই গুজব এবং সেটা বিরক্তিকর।

যা-ই হোক, শিগগিরই পরিচালক মিলাপ জাভেরির ‘মারজাভা’ ছবিতে সিদ্ধার্থের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তারাকে।




এই বিভাগের আরো সংবাদ