1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

তানজিন তিশার নতুন প্রেমের গুঞ্জন

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

স্টার মেইল, ঢাকা: মডেল-অভিনেত্রী তানজিন তিশা। তাকে ঘিরে শোবিজ অঙ্গনে একাধিক প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। এবার এ অভিনেত্রীর নতুন প্রেম নিয়ে ফিসফাস চলছে মিডিয়া পাড়ায়।

গুঞ্জন শোনা যাচ্ছে— জাবিন ইকবাল (জাহিন) নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা। একটি শোয়ে না কি তাদের প্রথম পরিচয়। এরপর প্রেমের সম্পর্কে জড়ান তারা, যা দুজনের পরিবারও জানে।

অন্যদিকে জাবিন ইকবালের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরে দেখা যায়— তিশার সঙ্গে জাবিনের অসংখ্য ছবি। জাবিনের জন্মদিনে পারিবারিক অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন তিশা। একইভাবে তিশাও তার ফেসবুকে জাবিনের সঙ্গে তোলা অনেক ছবি পোস্ট করেছেন।

জাবিনের সঙ্গে তিশার প্রেমের গুঞ্জনের বিষয়ে কথা বলতে তিশার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়। জানা যায়, ঈদের ছুটি কাটাতে অস্ট্রেলিয়াতে গিয়েছেন তিশা-জাবিন। সেখানকার কিছু স্থিরচিত্রও তারা ফেসবুকে পোস্ট করেছেন। জাবিনের সঙ্গে যোগাযোগ করেও কোনো সাড়া মেলেনি।

২০১৭ সালের আগস্টের দিকে গুঞ্জন উঠে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা। এ অভিনেত্রীর কারণেই হাবিবের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটেছে বলে দাবি করেছেন হাবিবের সাবেক স্ত্রী রেহান।

এই বিভাগের আরো সংবাদ