1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ঢাকা, বাগেরহাট ও গাইবান্ধার ৩ আসনে উপনির্বাচনে বিএনপির মনোনয়নপত্র নিলেন ৭ প্রার্থী | Starmail24
শিরোনাম :
কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জেএসসি ও সমমানের পরীক্ষার মূল্যায়ন হবে যে পদ্ধতিতে মূল্যায়ন ছাড়া নবম শ্রেণিতে অটো প্রমোশন হবে না প্রবাসীদের জন্য ছাত্র অধিকার পরিষদের সাত দফা দাবি নুরুর বিরুদ্ধে মামলা দায়েরের পর ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা বড় শাস্তি পেলেন পিএসজির আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া বিএনপি গোপন বৈঠক করুক না কেন সব খবরই সরকারের কাছে আছে : কাদের সৌদি বাতিল হওয়া সব রুটের ফ্লাইট আগামী ১ অক্টোবর চালু মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর




ঢাকা, বাগেরহাট ও গাইবান্ধার ৩ আসনে উপনির্বাচনে বিএনপির মনোনয়নপত্র নিলেন ৭ প্রার্থী

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়ন সংগ্রহ করেন। ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ইউএনবি)- ঢাকা, বাগেরহাট ও গাইবান্ধার তিনটি সংসদীয় আসনে আসন্ন উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সাতজন প্রার্থী বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন।

এর মধ্যে দলীয় নেতা রবিউল ইসলাম রবি ঢাকা-১০ এর উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ফরম সংগ্রহ করেছেন, কাজী মুনিরুজ্জামান, মনিরুল হক, কাজী খায়রুজ্জামান শিপন বাগেরহাট-৪ এবং মইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও মিজানুর রহমান সরকার গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনের জন্য মনোনয়ন নিয়েছেন।

তিন আসনের উপনির্বাচনে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শেষে প্রার্থী চূড়ান্ত করবে দলের মনোনয়ন বোর্ড। গত ৬ ফেব্রুয়ারি নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী ঢাকা-১০, বাগেরহাট-৪ এবং গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচন আগামী ২১ মার্চ অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী- মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন ১৯ ফেব্রুয়ারি। যাচাই-বাছাই হবে ২৩ ফেব্রুয়ারি এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৯ ফেব্রুয়ারি।

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে, অন্যদিকে বাগেরহাট-৪ এবং গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে ব্যালট পেপারের মাধ্যমে।

আওয়ামী লীগের এমপি মো. ইউনূছ আলী সরকার গত ২৭ ডিসেম্বর মারা গেলে গাইবান্ধা-৩ আসনটি শূন্য হয়। অন্যদিকে গত ১০ জানুয়ারি আওয়ামী লীগের আরেক সংসদ সদস্য মোজাম্মেল হোসেনের মৃত্যুতে বাগেরহাট-৪ আসনটি শূন্য হয়।

পাশাপাশি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে লড়ার জন্য ঢাকা-১০ আসনের এমপি শেখ ফজলে নূর তাপস গত ২৯ ডিসেম্বর পদত্যাগ করেন।




এই বিভাগের আরো সংবাদ