1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ডোনাল্ড ট্রাম্পের জয়ের জন্য ভারতে পূজা | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




ডোনাল্ড ট্রাম্পের জয়ের জন্য ভারতে পূজা

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিজয়ের জন্য ভারতের দক্ষিণের একটি গ্রামে পূজা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) তামিলনাডুর থুলাসেন্দ্রাপুরাম গ্রামে এ পূজা হয়েছে।

হিন্দুত্ববাদী একটি গোষ্ঠী অবশ্য দাবি করেছে, ট্রাম্পের বিজয়ের জন্য ৫০ লাখ হিন্দুর সমর্থন রয়েছে। প্রতিদ্বন্দ্বী পাকিস্তান ও চীনকে সামাল দিতে ভারতের স্বার্থেই ট্রাম্পের বিজয় প্রয়োজন বলে মনে করেন তারা।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন শুরুর আগেই থুলাসেন্দ্রাপুরাম গ্রামের বাসিন্দারা বিশেষ প্রার্থনার জন্য মন্দিরের সামনে জড়ো হন। স্থানীয় এক রাজনীতিবিদ পূজার অংশ হিসেবে মূর্তির ওপর দুধ ঢেলে দেন। তিনি জানান, এই পূজার সংবাদ সংগ্রহের জন্য ১৫টিরও বেশি গাড়ি ও মোটরসাইকেল নিয়ে সাংবাদিকরা এসেছিলেন।

রাজধানী শতাধিক মাইল দূরের এই গ্রামটিতে হিন্দুত্ববাদী দল হিন্দুসেনারা ২৪ জনেরও বেশি সদস্য গেরুয়া কাপড় পরে অগ্নিপূজা করেছে এবং ট্রাম্পের বিজয়ের জন্য স্লোগান দিয়েছে।




এই বিভাগের আরো সংবাদ