1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




‘ডালিমগাছ’ শিরোনামের বিশেষ গান নিয়ে মমতাজ

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী মমতাজ। বিশেষ করে স্টেজ শো নিয়ে ব্যাপক ব্যস্ত রয়েছেন তিনি। তবে কেবল বড় মাপের শো গুলোতেই গাইছেন। তারই ধারাবাহিকতায় ২৫শে জানুয়ারি কুমিল্লায় গান গাইবেন তিনি। এদিকে সর্বশেষ ‘মায়া, দ্যা লাস্ট মাদার’ ছবিতে একটি গান গেয়েছেন মমতাজ। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিটি পরিচালনা করেছেন মাসুদ পথিক। ‘ডালিমগাছ’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক নিজেই। আর সুর করেছেন প্লাবন কোরাইশী।

এরইমধ্যে এ গানটির মাধ্যমে বেশ প্রশংসিত হচ্ছেন মমতাজ। অন্যদিকে এবার বিশেষ একটি গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হলেন এ শিল্পী। সম্প্রতি ভিডিওসহ

তার ‘ফুলের নামে নাম’ শীর্ষক একটি গান প্রকাশ হয়েছে। মাহমুদা রহমানের কথা-সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। একটি মেয়ের বাল্যবিবাহ ও তার পরবর্তী জীবন নিয়ে সচেতনতামূলক এ গানটি গেয়েছেন মমতাজ। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত ও আবেগী তিনি।

মমতাজ বলেন, গানটির কথাগুলো শুনে মনে হয়েছিল, এ তো আমারই মনের কথা। গানটা আসলেই আমার হৃদয়ের খুব কাছের। যেটি আমার অনুভূতিকে স্পর্শ করে গিয়েছে। আরেকটি বিষয় হলো আমার শিল্পী জীবনে এই প্রথম কোনো গান জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে মুক্তি পেয়েছে। সব মিলিয়ে গানটি সত্যিই আমার জন্য বিশেষ। গানটি শুনে, দেখে শ্রোতাদের অনুভূতির কথা জানতে পারলেই আমার সার্থকতা। এদিকে মমতাজ বর্তমানে আরো কয়েকটি নতুন গানের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। চলতি বছর নির্দিষ্ট সময় পর পর এ গানগুলো প্রকাশ হবে বলে জানালেন তিনি।

 




এই বিভাগের আরো সংবাদ