10/12/2019 , ঢাকা

টিভি সাংবাদিক পরিচয়ে ফেন্সিডিল পাচার, আটক ৪


প্রকাশিত: 10/12/2019 21:06:30| আপডেট:

দিনাজপুর প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক পরিচয় দিয়ে গাড়িতে করে ফেন্সিডিল পাচারের অভিযোগে ভুয়া চার সাংবাদিককে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ। এ সময় চ্যানেল টোয়েন্টিফোরের লোগো সম্বলিত তাদের ব্যবহৃত গাড়ির ভেতর বিশেষভাবে রাখা ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটকরা সবাই নিজেদের চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক হিসেবে দাবি করেন।

সোমবার ভোরে উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান ব্রিজের ওপর থেকে ওই চার যুবককে গাড়িসহ আটক করা হয়।

আটক যুবকরা হলেন, দিনাজপুরের হাকিমপুর উপজেলার দেবখন্ডা গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. সাখোয়াত হোসেন (২৮), পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাখামার গ্রামের মো. খায়রুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২), মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বেজগাঁ গ্রামের মো. হিরন শেখের ছেলে মো. রবি হোসেন (২০), নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বাসন্দী গ্রামের মৃত্য আবু সিদ্দিক হোসেনের ছেলে শামিম মিয়া (২২)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, চ্যানেল টোয়েন্টিফোরের লোগো ব্যবহৃত একটি গাড়িতে করে বিরামপুর সীমান্ত দিয়ে ফেন্সিডিল আনছে এমন গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার শৌলান গ্রামের ব্রিজের ওপর অভিযান চালানো হয়। এই সময় ওই গাড়িটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল মিথুন সরকার জানান, ওই চার যুবক নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে গাড়িতে করে ফেন্সিডিল পাচার করছিল। আসলে তারা প্রকৃত সাংবাদিক ছিল না।

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকের নিয়মিত মামলা করা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

রোহিঙ্গাদের চোখ এখন নেদারল্যান্ডসের হেগের দিকে

কক্সবাজারের উখিয়া-টেকনাফের ৩২টি শিবিরে অবস্থিত চায়ের দোকান, হাট-বাজার এবং মসজিদ-মাদ্রাসায় হেগের আন্তর্জাতিক আদালতে (আইসিজে) দায়ের করা মামলাই এখন আলোচনার বিষয়। মিয়ানমার থেকে পালিয়ে কক্সবাজারে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের চোখ এখন নেদারল্যান্ডসের হেগের দিকে। মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার দায়ের করা গণহত্যা মামলায় কী হবে, কী হতে যাচ্ছে- তা নিয়ে তীব্র আগ্রহ সৃষ্টি হয়েছে রোহিঙ্গাদের মধ্যে। মিয়ানমারের সেনা সদস্যসহ […]

‘রাস্তা ছাড়েন ভাই, ডিআইজি স্যার বসে আছেন’

পেশাগত দায়িত্ব পালনের সময় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক সাংবাদিক।

মালয়েশিয়ায় ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক

মালয়েশিয়ায় লাইসেন্স এবং বৈধ কাগজপত্র ছাড়াই ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক করেছে দেশটির ট্রাফিক পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া তিন দিনের এই অভিযান চালায় ট্রাফিক পুলিশ কুয়ালালামপুর। অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে অভিযান জোরদারের পর থেকে ইমিগ্রেশন বাহিনীর পাশাপাশি ট্রাফিক পুলিশও অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় রাজধানীতে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ ২৩৪ জনকে গ্রেফতার করে পুলিশ। আটকদের […]

মন্তব্য লিখুন...

Top