10/12/2019 , ঢাকা

টাইগারদের আত্মবিশ্বাস ধরে রাখতে বললেন প্রধানমন্ত্রী


প্রকাশিত: 10/12/2019 20:02:37| আপডেট:

বিশ্বকাপে উড়ন্ত জয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক বার্তায় ভবিষ্যতে আত্মবিশ্বাস এবং এই জয়ের ধারা অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।

রোববার কেনিংটন ওভালে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়েছে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ৩৩১ রানের টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩০৯ রান করে প্রোটিয়ারা।

অভিনন্দন বার্তায় ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জেতায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল সদস্য, ক্রিকেট টিমের সকল কর্মকর্তা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্মকর্তাদের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী বলেন, ‘সমগ্র জাতি আজ দলের প্রতিটি সদস্যের তেজস্বীতা ও তাদের অসাধারণ নৈপুণ্যতা প্রত্যক্ষ করেছেন।’

প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন, বাংলাদেশ ক্রিকেট দল তাদের দলীয় তেজস্বীতা ও দলগত নৈপুণ্য অক্ষুণ্ণ রেখে বিজয়ী হওয়ার মনোভাব ধরে রাখতে সক্ষম হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

রোহিঙ্গাদের চোখ এখন নেদারল্যান্ডসের হেগের দিকে

কক্সবাজারের উখিয়া-টেকনাফের ৩২টি শিবিরে অবস্থিত চায়ের দোকান, হাট-বাজার এবং মসজিদ-মাদ্রাসায় হেগের আন্তর্জাতিক আদালতে (আইসিজে) দায়ের করা মামলাই এখন আলোচনার বিষয়। মিয়ানমার থেকে পালিয়ে কক্সবাজারে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের চোখ এখন নেদারল্যান্ডসের হেগের দিকে। মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার দায়ের করা গণহত্যা মামলায় কী হবে, কী হতে যাচ্ছে- তা নিয়ে তীব্র আগ্রহ সৃষ্টি হয়েছে রোহিঙ্গাদের মধ্যে। মিয়ানমারের সেনা সদস্যসহ […]

‘রাস্তা ছাড়েন ভাই, ডিআইজি স্যার বসে আছেন’

পেশাগত দায়িত্ব পালনের সময় পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন এক সাংবাদিক।

মালয়েশিয়ায় ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক

মালয়েশিয়ায় লাইসেন্স এবং বৈধ কাগজপত্র ছাড়াই ড্রাইভিংয়ের অপরাধে ৫৬ বাংলাদেশিকে আটক করেছে দেশটির ট্রাফিক পুলিশ। সোমবার থেকে শুরু হওয়া তিন দিনের এই অভিযান চালায় ট্রাফিক পুলিশ কুয়ালালামপুর। অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে অভিযান জোরদারের পর থেকে ইমিগ্রেশন বাহিনীর পাশাপাশি ট্রাফিক পুলিশও অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় রাজধানীতে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ ২৩৪ জনকে গ্রেফতার করে পুলিশ। আটকদের […]

মন্তব্য লিখুন...

Top