23/10/2019 , ঢাকা

ঝিনাইদহ জেলা পূজা উদযাপন পরিষদ থেকে পৃথীশ রঞ্জন বিশ্বাসকে বহিষ্কার


প্রকাশিত: 23/10/2019 19:12:49| আপডেট:

ঝিনাইদহে সংগঠন পরিপন্থি কর্মকাণ্ডের কারণে পৃথীশ রঞ্জন বিশ্বাস নামের এক কর্মীকে জেলা পূজা উদযাপন পরিষদ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে জেলা পরিষদ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পৃথীশ রঞ্জনকে বহিষ্কার করা হয়।

সংবাদ সম্মেলন থেকে আগামী ৩০শে এপ্রিল পূজা উদযাপন পরিষদ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কনক কান্তি দাসের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কৃঞ্চ বিশ্বাস।

পূজা উদযাপন পরিষদের সভাপতি লিখিত বক্তব্যে বলেন, ‘গত সপ্তাহে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে চেতনার পরিপন্থি সংগঠন জাতীয় হিন্দু মহাজোট নামের ঝিনাইদহে একটি জেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ সংগঠন ২০০১ সালে মুক্তিযুদ্ধের বিরোধী মৌলবাদী শক্তি জামায়াতের মতিউর রহমানকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়ে আওয়ামী লীগবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকে। সেই সংগঠনে জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য পৃথীশ রঞ্জন বিশ্বাস আহ্বায়ক করার কারণে তাকে সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।’

লিখিত বক্তব্য বিনয় কৃঞ্চ বিশ্বাস আরও বলেন, ‘ভবিষ্যতে কেউ সংগঠন ও মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতা বিশ্বাস না করলে তাকেও বহিষ্কার করা হবে বলে।’

সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত সাংবাদিকসহ জেলার ছয়টি উপজেলার পূজা উদযাপন পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আগামী ৩০শে এপ্রিল স্থানীয় হামদহ কালীতলা মন্দিরে জেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলনে সাবেক রাষ্ট্রদূত ড. নিম চন্দ্র ভৌমিক, কেন্দ্রীয় সভাপতি জয়ন্ত সেন দিপু, সাধারণ সম্পাদক তাপশ কুমার পালসহ অতিথিবৃন্দ উপস্থিত থাকবেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে আওয়ামী লীগ নেতাকে বাঁচাতে গিয়ে ওসি বরখাস্ত

চলতি মাসের ১০ তারিখে ওসি মিজানুর রহমান খান ঝিনাইদহ ত্যাগ করেছেন বলে জানান এসপি।

ঝিনাইদহে ছাত্রলীগ নেতা নিখোঁজ

শহরে যাওয়ার কথা বলে সোহেল বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ রয়েছে।

ঝিনাইদহে সড়কে ঝরলো তিন নারীর প্রাণ

চালকের আসনে বসা ট্রাকের সহযোগী সাগরকে এবং ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক পালিয়ে গেছে।

মন্তব্য লিখুন...

Top