1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

ঝিনাইদহে সীমান্তে ফের ৯ প্রবেশকারী আটক

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশের সময় নয় বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। সোমবার দিনগত রাতে মহেশপুরের জুলুলী ও পলিয়ানপুর সীমান্ত এলাকা থেকে ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়নের সদস্যরা তাদের আটক করে।

ঝিনাইদহ খালিশপুর-৫৮ বিজিবির উপ পরিচালক (উপ অধিনায়ক) কামরুল হাসান এক ই-মেইল বার্তায় জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় ঝিনাইদহের খালিশপুর বিজিবিরর ৫৮ ব্যাটালিয়নের জুলুলী বিওপির সদস্যরা সীমান্ত পিলার ৫২/৯-আর এলাকায় টহলরত ছিল। এ সময় মহেশপুর উপজেলার মাঠপাড়া মাঠের মধ্য থেকে দুইজন পুরুষ, তিনজন নারী ও দুই শিশুসহ মোট সাতজন বাংলাদেশী নাগরিককে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে আটক করা হয়।

অন্যদিকে একই সময় পলিয়ানপুর বিওপির টহল উপজেলার রায়পুর মাঠের মধ্য থেকে দুই বাংলাদেশি নারী-পুরুষকে একই অপরাধে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটকেরা জানান, কাজের সন্ধানে ৪ মাস থেকে এক বছর আগে তারা অবৈধভাবে ভারতে গিয়েছিলেন।

আটকদের বিরুদ্ধে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় মহেশপুর থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ