9/12/2019 , ঢাকা

ঝিনাইদহে শিশুকে ধর্ষণের চেষ্টা, কিশোর গ্রেপ্তার


প্রকাশিত: 9/12/2019 13:24:48| আপডেট:

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ঘাগা তালসার গ্রামে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মেরাজ মিয়া (১৫) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মেরাজ মহেশপুর উপজেলার গৌরীনাথপুর গ্রামের তাজুল ইসলাম তাজুর ছেলে। আজ বুধবার দুপুরে মেরাজকে গ্রেপ্তারের পর পুলিশ ঝিনাইদহের একটি বিচারিক আদালতে তাকে সোপর্দ করে।

কোটচাঁদপুরের সাবদালপুর পুলিশ ক্যাম্পের এসআই নীরব হোসেন স্টার মেইলকে জানান, গত সোমবার শিশুটি বাড়ির পাশের বাগানে খেলছিল। এ সময় মেরাজ মিয়া তাকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে মেরাজ পালিয়ে যায়।

কিশোর মেরাজ ঘাগা তালসার গ্রামে দুলাভাইয়ের বাড়িতে থেকে একটি হোটেলে কাজ করতো। ঘটনার দুইদিন পর শিশুটির বাবা থানায় অভিযোগ করলে বুধবার পুলিশ মেরাজ মিয়াকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে কোটচাঁদপুর থানায় একটি মামলা রেকর্ড হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

আজ ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস

৬ ডিসেম্বর পাক হানাদার ও এদেশে তাদের দোসরদের হটিয়ে ঝিনাইদহকে শত্রুমুক্ত করে

ঝিনাইদহ সীমান্ত দিয়ে ভারত থেকে অনুপ্রবেশ বেড়েছে যে কারণে

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে নারী, পুরুষ ও শিশুদের প্রবেশ যেন থামছেই না। মহেশপুরের জলুলী, পলিয়ানপুর, খোসালপুর সীমান্তবর্তী

ঝিনাইদহে সীমান্তে ফের ৯ প্রবেশকারী আটক

অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় মহেশপুর থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

মন্তব্য লিখুন...

Top