1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ঝিনাইদহে মুজিব বর্ষ উপলক্ষে ৩ দিনব্যাপী বসন্ত মেলা শুরু | Starmail24
শিরোনাম :
কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জেএসসি ও সমমানের পরীক্ষার মূল্যায়ন হবে যে পদ্ধতিতে মূল্যায়ন ছাড়া নবম শ্রেণিতে অটো প্রমোশন হবে না প্রবাসীদের জন্য ছাত্র অধিকার পরিষদের সাত দফা দাবি নুরুর বিরুদ্ধে মামলা দায়েরের পর ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা বড় শাস্তি পেলেন পিএসজির আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া বিএনপি গোপন বৈঠক করুক না কেন সব খবরই সরকারের কাছে আছে : কাদের সৌদি বাতিল হওয়া সব রুটের ফ্লাইট আগামী ১ অক্টোবর চালু মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর




ঝিনাইদহে মুজিব বর্ষ উপলক্ষে ৩ দিনব্যাপী বসন্ত মেলা শুরু

স্টার মেইল, ঝিনাইদহ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

মুজিব বর্ষ উপলক্ষে ক্ষুদ্র ও নারী উদ্যোক্তাদের পণ্যের প্রচার ও প্রসার বাড়াতে ঝিনাইদহে তিন দিনব্যাপী বসন্ত মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) ঝিনাইদহ বিসিক শিল্প নগরীতে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এ মেলা ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

তিন দিনব্যাপী মেলায় বিসিকসহ জেলার বিভিন্ন এলাকার ২০টি স্টল স্থান পেয়েছে। এতে ক্ষুদ্র উদ্যোক্তাদের তৈরি ব্লক, বাটিক, হস্তশিল্প, গৃহসজ্জা সামগ্রী, হস্তশিল্প পণ্য, নকশিকাঁথা, কারুশিল্প, চামড়াজাত দ্রব্যসহ বিভিন্ন ধরনের এসএমই পণ্য প্রদর্শন করা হচ্ছে।

বিসিক শিল্প নগরীর উপ-ব্যবস্থাপক সেলিনা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি আকরাম হোসেন, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস ও সাংবাদিক শেখ সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এসময় শিল্প নগরীর কর্মকর্তা, শিল্প মালিক সমিতির নেতৃবৃন্দসহ ক্ষুদ্র উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।




এই বিভাগের আরো সংবাদ