1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ঝিনাইদহে গৃহবধূর পরকীয়া, তালাক দিলেন স্বামী | Starmail24




ঝিনাইদহে গৃহবধূর পরকীয়া, তালাক দিলেন স্বামী

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮

ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের রাঙ্গীয়ারপোতা গ্রামের রুনজানের ছেলে লম্পট তাহেরকে গভীর রাতে তার প্রতিবেশী জোছনা বেগমের ঘরে দেখা মেলে।

জোছনা বেগমের শ্বাশুড়ী জানায়, রাত ৪টার দিকে ঘর থেকে বের হলে পুত্রবধূর ঘরে কথা বার্তা শুনতে পাই। উঁকি মেরে দেখি লম্পট তাহের পুত্রবধূর ঘরে, তার সাথে মধুময় গল্প করছে। তখনি ওই অবস্থায় তাহেরের কলার চেপে ধরি, লম্পট তাহের ছিটকে পালিয়ে যায়।

জোছনার স্বামী জানায়, আমি ইটের ভাটায় কাজ করি, আর প্রতিদিনের মতো সেদিনও আমি ভোর সাড়ে ৩টায় বাড়ি থেকে বের হই। ১২ মাইল তেল পাম্পের নিকট পৌঁছাতেই শুনতে পায় এ ঘটনা। আমার ছেলে আল জাবির (১১) জন্মের পর থেকে সে আমার ও আমার পরিবারের সদস্যদের সাথে খারাপ আচরণ করে আসছে। আমাদের অবাধ্য হয়ে উচ্ছৃঙ্খল ও অনৈতিকভাবে চলাফেরা করে। এ ঘটনাকে কেন্দ্র করে আমি তাকে তালাক দিয়েছি।

জোছনাকে তার বাবার বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার কাশিপুর গ্রামে পাঠিয়ে দেন তার স্বামী। আর এভাবেই ১ সন্তানসহ গত ১৩ বছরের দাম্পত্য জীবন এখানেই শেষ হয়।

এলাকাবাসী জানায়, তাহের ও জোছনার দু’জনার চলাফেরা ছিল সন্দেহজনক। প্রায়ই তাহেরকে তার বাড়ির আশেপাশে দেখতে পাওয়া যেত।

এ ঘটনার সত্যতা স্বীকার করে ডাকবাংলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ হাসানুজ্জামান হাসান জানান, লম্পট তাহেরের বিরুদ্ধে অভিযোগ আছে। তাহের এখন পলাতক। আমরা খুব দ্রুতই তাকে গ্রেপ্তার করবো।




এই বিভাগের আরো সংবাদ