1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১ | Starmail24
শিরোনাম :
হাসপাতালে করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল আওয়ামী লীগ দলের ভিতরে বর্ণচোরা, লোভী-ষড়যন্ত্রকারীদের সুযোগ নেই: কাদের করোনাকালে অনলাইন মিটিংয়ে খরচ ৫৭ লাখ, রিপোর্ট চাইলেন মন্ত্রী সকল প্রচেষ্ঠা ব্যর্থ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন মালয়েশিয়া প্রবাসী বকুল জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেপ্তার মরণঘাতী করোনায় একদিনে সর্বোচ্চ ২ লাখ ২৮ হাজার হাজার ১০২ সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত




ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মনির হোসেন (৪০) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (১৩ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার যুগিহুদা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

মনির একই উপজেলার ঘুগরি পান্তাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। পুলিশের দাবি, তিনি একজন মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে মহেশপুর থানায় ১০টি মাদকের মামলা রয়েছে।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম-এর ভাষ্যমতে, মহেশপুর সীমান্ত পথে ফেনসিডিলের চালান আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় গোয়েন্দা পুলিশের একটি দল। রাত দেড়টার দিকে যুগিহুদা গ্রামের মাঠে মাদক কারবারিরা মুখোমুখি হলে পুলিশের ওপর তারা হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে তা মনিরের পায়ে গুলি লাগে। এ সময় পুলিশ তাকে আটক করে তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গুলিবিদ্ধ মনিরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনিরের বিরুদ্ধে মহেশপুর থানায় ১০টি মাদকের মামলা রয়েছে বলে দাবি ওই পুলিশ কর্মকর্তার।




এই বিভাগের আরো সংবাদ