9/12/2019 , ঢাকা

ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১


প্রকাশিত: 9/12/2019 17:25:15| আপডেট:

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মনির হোসেন (৪০) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (১৩ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার যুগিহুদা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

মনির একই উপজেলার ঘুগরি পান্তাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। পুলিশের দাবি, তিনি একজন মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে মহেশপুর থানায় ১০টি মাদকের মামলা রয়েছে।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম-এর ভাষ্যমতে, মহেশপুর সীমান্ত পথে ফেনসিডিলের চালান আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় গোয়েন্দা পুলিশের একটি দল। রাত দেড়টার দিকে যুগিহুদা গ্রামের মাঠে মাদক কারবারিরা মুখোমুখি হলে পুলিশের ওপর তারা হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে তা মনিরের পায়ে গুলি লাগে। এ সময় পুলিশ তাকে আটক করে তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গুলিবিদ্ধ মনিরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মনিরের বিরুদ্ধে মহেশপুর থানায় ১০টি মাদকের মামলা রয়েছে বলে দাবি ওই পুলিশ কর্মকর্তার।


  
এ সম্পর্কিত আরও খবর...

আজ ঝিনাইদহ হানাদার মুক্ত দিবস

৬ ডিসেম্বর পাক হানাদার ও এদেশে তাদের দোসরদের হটিয়ে ঝিনাইদহকে শত্রুমুক্ত করে

ঝিনাইদহ সীমান্ত দিয়ে ভারত থেকে অনুপ্রবেশ বেড়েছে যে কারণে

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে নারী, পুরুষ ও শিশুদের প্রবেশ যেন থামছেই না। মহেশপুরের জলুলী, পলিয়ানপুর, খোসালপুর সীমান্তবর্তী

ঝিনাইদহে সীমান্তে ফের ৯ প্রবেশকারী আটক

অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১ (১) (গ) ধারায় মহেশপুর থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

মন্তব্য লিখুন...

Top