1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




ঝিনাইদহে এক গ্রামে তিন ডেঙ্গু রোগী

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জালালপুর সেনপাড়ায় একসঙ্গে তিনজন ডেঙ্গু রোগী পাওয়া গেছে। তারা হলেন, ওই পাড়ার মৃত সুবোল সেন এর পুত্র মানবেন্দ্র সেন (৪৫), উজ্জল দাসের স্ত্রী ঝুনু দাস (৩০) ও কৃষ্ণ দাসের স্ত্রী কৃষ্ণা দাস। একসঙ্গে এক পাড়ায় ৩ জন ডেঙ্গু রোগী ধরা পড়ায় ওই গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

গ্রামবাসী জানান, চারদিকে ডেঙ্গু ছড়িয়ে পড়লেও তাদের গ্রাম জালালপুর অনেকটা মুক্ত ছিল। কিন্তু হঠাৎ করে গ্রামের একপাড়াতে তিনজন ডেঙ্গু রোগী ধরা পড়ে। বর্তমানে ওই তিনজনের মধ্যে মানবেন্দ্র সেন যশোর অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ঝুনু দাস যশোর কুইন্স হাসপাতালে ও কৃষ্ণা দাস ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই গ্রামের বাসিন্দা ও ওয়ার্ড মেম্বর নাসির উদ্দিন জানান, হঠাৎ করে একসঙ্গে তিনজন ডেঙ্গু রোগী সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে। তবে তারা সবাইকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন।




এই বিভাগের আরো সংবাদ