1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




ঝিনাইদহে উপজেলায় ইউনিয়ন পরিষদের সদস্যকে কুপিয়ে হত্যা

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) একজন সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার কিছু সময় পরে নিজের বাড়ির সামনে তাঁকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তাঁর ভাই ও মা আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইউপি সদস্য হলেন স্বপন হোসেন (৩২)। তিনি মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। রাতে হঠাৎ করেই পাঁচ-সাত জনের একটি দল এসে কুপিয়ে জখম করে স্বপনকে। তাঁর চিৎকার শুনে ঠেকাতে গেলে স্বপনের ছোট ভাই ও মায়ের ওপরও হামলা হয়। হামলায় ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। আহত হন তাঁর ভাই মিল্টন হোসেন ও মা কাবিরন নেছা। এর মধ্যে মিল্টন হোসেনের অবস্থা গুরুতর। কে বা কারা এ হামলা চালিয়েছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে মহেশপুর থানার উপপরিদর্শক (এসআই) আওয়াল হোসেন জানিয়েছেন, স্বপন হোসেনের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আহত মিল্টন হোসেনকে উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে ঢাকায় নেওয়া হচ্ছে। স্বপনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কি কারণে কে বা কারা এই হামলা চালিয়েছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত হওয়া যায়নি।




এই বিভাগের আরো সংবাদ