1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

ঝিনাইদহের সাবেক এমপি অপুর গণসংযোগ

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ব্যাপক গণসংযোগ করেছেন ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি সফিকুল ইসলাম অপু। তিনি শুক্রবার দুপুর থেকে উপজেলার বলরামপুর, কুলবাড়ীয়া বাজার, সাতব্রীজ বাজার, ভবানীপুর বটতলা মোড়, ভেড়াখালী, জোড়াদহ, পাখিমারা, রঘুনাথপুর ও মান্দিয়া বাজারে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি কয়েকটি সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন।

সফিকুল ইসলাম অপু এ সময় বর্তমান সরকারের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আগামী নির্বাচনে শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহব্বান জানান সাধারণ মানুষের প্রতি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার, ইউপি চেয়ারম্যান মনজুরুল আলম, ছমির উদ্দীন, উপজেলা যুবলীগ আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আশরাফুল হক জুয়েল, ঝিনাইদহ সদর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নূরে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাইরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ মারুফ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজু আহাম্মেদ।

এই বিভাগের আরো সংবাদ