16/11/2019 , ঢাকা

ঝিনাইদহকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে মাগুরা


প্রকাশিত: 16/11/2019 00:50:21| আপডেট:

স্টার মেইল, মাগুরা: মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শুক্রবার (২৩ আগস্ট) থেকে শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্টপোষকতায় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমি এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

শুক্রবার বিকালে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আলী আকবর। উদ্বোধক ছিলেন পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, রূপালি ব্যাংক গ্রুপের এমডি মহসিন বিশ্বাস, মক্কা পেপার এন্ড বোর্ড মিলস্ লিমিটেডের এমডি মোঃ আরিফুল হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, আছাদুজ্জামান স্পোর্টস একাডেমীর সভাপতি শেখ ফরিদুজ্জামান, সাধারণ সম্পাদক ও জাতীয় দলের সাবেক ফুটবলার এ্যাডভোকেট জিল্লুর রহমান লাজুক প্রমুখ।

এ টুর্নামেন্টে মাগুরা, খুলনা, ঝিনাইদহ, নড়াইল, গোপলগঞ্জ, কুষ্টিয়া, যশোরের ২টিসহ ৭ জেলার মোট ৮টি ফুটবল দল অংশ নিচ্ছে।

নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে এই আসরের খেলা। উদ্বোধনী খেলায় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমি ৫-০ গোলের ব্যবধানে ঝিনাইদহ ফুটবল একাডেমিকে হারিয়ে জয়ী হয়েছে। খেলায় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমির খেলোয়াড় শাকিল ৪টি ও নিশান ১টি একটি গোল করে। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে আছাদুজ্জামান স্পোর্টস একাডেমির খেলোয়াড় শাকিল। আগামী ৬ সেপ্টেম্বর এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন: দুই ঈদেও ক্রেতা মিলেনি ঝিনাইদহের সেই যুবরাজের
ঝিনাইদহে ২ কিলোমিটার রাস্তার জন্য ১০ গ্রামের মানুষের দুর্ভোগ
মোটরচালিত হুইলচেয়ারে আটকে ঝিনাইদহের প্রীতিলতার স্বপ্ন
ঝিনাইদহে দুই মোটরসাইকেল চোর আটক
ঝিনাইদহে শিক্ষকদের টাকা আত্মসাত
টাকা ফেরত দিলেন ঝিনাইদহের প্রতারক সাইদুর


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে ১১০ বছরের বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

এলাকাবাসী বলছেন, ছবিরন নেছার ৭ ছেলে মেয়ে। মৃত্যুর আগের দিনেও তিনি স্বাভাবিকভাবে পারিবারিক কাজকর্ম ও ঘুরে ফিরে বেড়িয়েছেন।

ঝিনাইদহে মন্দিরে চুরি

চোরে না শোনে ধর্মের কাহিনী। এমনই এক ঘটনা ঘটেছে ঝিনাইদহে।

৭শ টাকায় খাসির মাংস খেতে পারেন ২৭০ টাকায় পেঁয়াজ খেতে কষ্ট কিসের!

ঝিনাইদহের বাজারে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ২৭০ টাকা দরে।

মন্তব্য লিখুন...

Top