23/10/2019 , ঢাকা

জয়ার অপেক্ষায় ছিলেন প্রসেনজিৎ


প্রকাশিত: 23/10/2019 19:14:31| আপডেট:

স্টার মেইল ডেস্ক: অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’। ছবিতে প্রসেনজিতের নায়িকা হচ্ছেন জয়া। এই ছবিতেই প্রথমবারের মতো জুটি বাঁধছেন বাংলাদেশ ও ভারতের তারকা এই জুটি।

এগুলো পুরনো খবর। নতুন খবর হলো, প্রসেনজিতের মতো মস্ত তারকাই নাকি জয়া আহসানের সাথে কবে স্ক্রিন শেয়ার করবেন, এ নিয়ে মুখিয়ে ছিলেন!

‘রবিবার’-এর শুটিং শুরুর পর প্রসেনজিৎ জানিয়েছেন জয়া আহসানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে। তিনি বলেছেন, ‘তার সঙ্গে কাজ করার জন্য সঠিক স্ক্রিপ্টের অপেক্ষায় ছিলাম।’ সৌমিত্রের সঙ্গে অভিনয়ের জন্যও অপেক্ষায় ছিলেন বলে জানান প্রসেনজিৎ।

অতনু ঘোষের সঙ্গে আগেও কাজ করেছেন প্রসেনজিৎ। প্রসেনজিৎ বলেন, ‘অতনুর সঙ্গে কাজ করা আমার জন্য একটা চ্যালেঞ্জ। তিনি আমার প্রিয় একজন নির্মাতা। স্ক্রিপ্ট এবং চরিত্রে তিনি ভিন্ন স্বাদ আনেন।’

রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হবে ‘রবিবার’। আবেগ ও থ্রিলারের মিশ্রণ থাকবে ছবিতে। ‘রবিবার’-এ প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে।

‘ময়ূরাক্ষী’র পরে অতনু ঘোষ ‘বিনিসুতোয়’ ছবির কাজ শেষ করেছেন। ‘বিনিসুতোয়’ ছবিতেও আছেন জয়া আহসান। জয়ার বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। অন্যদিকে প্রসেনজিৎকে নিয়ে ‘ময়ূরাক্ষী’ সিনেমা নির্মাণ করেছিলেন ২০১৭ সালে। ছবিটি জাতীয় পুরস্কারও অর্জন করে।

‘ময়ুরাক্ষী, ‘বিনিসুতোয়’ সিনেমার পর ‘রবিবার’ হতে চলেছে ট্রিলজি। ছবিটি প্রযোজনা করছে ইকো এন্টারটেইনমেন্ট। -টাইমস অব ইন্ডিয়া


  
এ সম্পর্কিত আরও খবর...

বেতন বৈষম্য নিরসনে সরকারকে সময় বেঁধে দিলেন প্রাথমিক শিক্ষকরা

বেতন বাড়িয়ে বৈষম্য নিরসন দাবিতে আন্দোলনরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা দাবি পূরণের জন্য সরকারকে সময়সীমা বেঁধে দিয়েছেন।

কোন স্তরের কত শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হলো

এমপিওভুক্তির নতুন নীতিমালা বাতিল করে পুরোনো নিয়মে স্বীকৃতি পাওয়া সব বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে মঙ্গলবারও আন্দোলনে ছিলেন শিক্ষক-কর্মচারীরা।

নতুন এমপিওভুক্ত শিক্ষকদের উদ্দেশে প্রধানমন্ত্রী যা যা বললেন

বুধবার (২৩ অক্টোবর) গণভবনে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন এমপিওভুক্তির ঘোষণা দেওয়ার সময় এসব কথা বলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top