12/12/2019 , ঢাকা

জাতীয় পার্টির ‘ভুয়া’ এমপি প্রার্থী আটক


প্রকাশিত: 12/12/2019 02:37:56| আপডেট:

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী হিসেবে দলীয় প্রতীক লাঙ্গল ব্যবহার করে পোস্টারিং করায় পিয়ারুল ইসলাম বাবু (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে ডিমলা সদরের দক্ষিণ তিতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়।

ডিমলা উপজেলা জাপার সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন রাজু বলেন, ‘ওই ব্যক্তি জাপার প্রার্থী না হয়েও পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছবি ও লাঙ্গল প্রতীকসহ নিজের ছবি যুক্ত করে পোস্টার প্রকাশ করেন এবং বিভিন্ন জায়গায় টাঙ্গিয়ে দেন। এ বিষয়ে আমি বাদী হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি মামলা করি।’

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ ওই ‘ভুয়া’ প্রার্থীকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে জাপার প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী। এই আসনে আওয়ামী লীগের হয়ে বর্তমান সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার এবং বিএনপির হয়ে অধ্যাপক রফিকুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঢাকার শতাধিক বিএনপি নেতাকর্মী জাতীয় পার্টিতে

জি এম কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন বিএনপির শতাধিক নেতাকর্মী, যাদের অধিকাংশই ঢাকার গুলশান-বনানী এলাকার।

সংসদে রওশনের উপনেতা জিএম কাদের

নানা নাটকীয়তার পর জাতীয় পার্টির সমঝোতা বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী দলটির কো চেয়ারম্যান রওশন এরশাদকে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ হয়েছে।

বিরোধীদলীয় নেতা রওশন, এরশাদের আসনে প্রার্থী ছেলে সাদ

উপনেতা কে হবেন? সেই সিদ্ধান্ত অপেক্ষমান রেখেই সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে রওশন এরশাদকে বেছে নিয়েছে জাতীয় পার্টি (জাপা)।

মন্তব্য লিখুন...

Top