1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




জমি লিখে নিয়ে মাকে তাড়িয়ে দিল সন্তানরা

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুন, ২০১৯

মেহেরপুর প্রতিনিধি: অশিতিপর বৃদ্ধা জাহারন নেছা। রোগ-শোক আর অভাবে ন্যুব্জ। চলার তেমন সামর্থ্য নেই। নেই অর্থ সম্পত্তি। শুধু ছিল পৈতৃক সূত্রে পাওয়া মাত্র সাত কাঠা ভিটে। এই শেষ সম্বলটুকু আকড়ে বিধবা জাহারন বেঁচে আছেন। কিন্তু না। সন্তানদের কারণে তা সম্ভব হয়নি।

দুই সন্তান কৌশলে ওই জমি রেজিস্ট্রি করে নিয়েছে। এরপর মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে তারা। বিচার চেয়ে পথে পথে ঘুরছে বুদ্ধা জাহারন। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনীর শহড়াতলা গ্রামে।

জানা গেছে, শহড়াতলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী জাহারন নেছা তার পৈত্রিক সূত্রে সাত কাঠা জমি পেয়েছিলেন। সেই জমি সুকৌশলে রেজিস্ট্রি করে নেয় ছেলে শহিদুল ও জামাল। শুধু তাই নয়, এরপর ওই বাড়ি থেকে বের করে দেয় জাহারনকে।

দুই ছেলে জমি রেজিস্ট্রি করে নেয়ায় অন্য ছেলে ও মেয়েরাও জাহারনকে জায়গা দেয়নি। বরং প্রতিনিয়ত অবজ্ঞা করা হয়েছে জাহারন নেছাকে। শেষ পর্যন্ত বিচার চেয়ে আবেদন করেছেন গাংনী থানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহাতাব উদ্দীন জানান, বিষয়টি তিনি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবেন।




এই বিভাগের আরো সংবাদ