13/11/2019 , ঢাকা

ছাত্রীদের নিয়ে অনৈতিক কর্মকাণ্ড, হাতেনাতে ধরা ছাত্রলীগ নেতা


প্রকাশিত: 13/11/2019 06:31:40| আপডেট:

স্টার মেইল, পাবনা: নিজ বাড়িতে কলেজছাত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকাবস্থায় পাবনার ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম শাওনকে (২৩) আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ঈদগাহ রোড থেকে তাদের আটক করা হয়।

শাওন ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে। আর আটক কলেজছাত্রীর বাড়ি পাবনা সদর থানার দাপুনিয়ায়। বিকাল ৫টায় আটক তাদের পাবনা আদালতে প্রেরণ করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, স্থানীয় জনগণ অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা শাওন ও কলেজছাত্রীকে আটক করে থানায় খবর দেন। পুলিশ তাদের আটক করে থানায় আনে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের মাধ্যমে পাবনা জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, ছাত্রলীগ নেতা শাওন প্রায়ই তার বাড়িতে উঠতি বয়সী বিভিন্ন মেয়ে ও ছাত্রীদের নিয়ে এসে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। বুধবার দুপুরে বাবা-মা ও বোন বাড়ির বাহিরে যান। তখন শাওন ঈশ্বরদী সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা শাখার ছাত্রীকে তার বাড়িতে নিয়ে এসে অসামাজিক কাজে লিপ্ত হন। তখন স্থানীয়রা শাওনের বাড়িতে ঢুকে ঘরের দরজা বন্ধ দেখতে পান ও তাদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় আটক করেন।

তারা জানান, ঘটনার সময় শাওন উপস্থিত স্থানীয়দের দেখে নেওয়াসহ নানা রকম হুমকি দেন। মহুর্তের মধ্যে খবরটি শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জমায়েত হন। পরে অবস্থার বেগতি দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা পেয়ে আটক করে থানায় নিয়ে যায়।

আটক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাওন জানান, মেয়েটি তার বান্ধবী। তারা একই কলেজে লেখাপড়া করেন। ঘটনার সময় মেয়েটি তার বাড়িতে বেড়াতে এসেছিলো। মেয়েটির সঙ্গে তার অনৈতিক কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন।

তবে আটক কলেজছাত্রীটি জানান, শাওনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক ধরেই এর আগেও সে শাওনের বাড়িতে এসেছেন বলে দাবি করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাশ জানান, বিষয়টি নিয়ে আমরা বিব্রত। মর্মাহত। লজ্জিত। ছাত্রলীগের কোনো নেতার এই ধরণের কার্যকলাপ সংগঠনের জন্য খুবই লজ্জাকর ও ভয়ংকর। আটক শাওনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ইডেন কলেজে ছাত্রলীগ নেত্রীকে কোপালেন আরেক নেত্রী

ঘটনার বিষয়ে জানতে ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ শামসুন নাহারের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

আবরার হত্যায় ছাত্রলীগ নেতা সকালের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রিমান্ডে থাকা ইফতি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়েছেন জানিয়ে বৃহস্পতিবার দুপুরে তাকে ঢাকার হাকিম আদালতে নিয়ে যায় পুলিশ।

মধুর চেয়ার-টেবিল ছাত্রলীগের ‘দখলে’, ছাত্রদল বসল মাটিতে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন ছাত্রলীগ দখল করে রাখায় ছাত্রদলের নেতাকর্মীরা বাধ্য হয়ে মাটিতে বসেছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

মন্তব্য লিখুন...

Top