1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




চুয়াডাঙ্গায় র‍্যাবের জালে সন্ত্রাসী ‘টাইগার’ ধরা

ষ্টার মেইল,চুয়াডাঙ্গা:
  • প্রকাশের সময় : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা থেকে একাধিক মামলার আসামি সাঈদ মালিতা ওরফে টাইগারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার উপজেলার তিওরবিলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি এবং একটি চাপাতি উদ্ধার করা হয়। সাঈদ আলমডাঙ্গার আলাউদ্দিন মালিতার ছেলে।

বুধবার বিকেলে এক প্রেস ব্রিফং-এ র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গার তিওরবিলা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী সাঈদ মালিতাকে গ্রেপ্তার করে র‍্যাব সদস্যরা। এসময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি এবং একটি চাপাতিসহ দুটি মোবাইল সেট ও দুটি সীম কার্ড উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, সাঈদ মালিতা দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। সে এলাকায় টাইগার নামে পরিচিত। সাঈদ এলাকায় চাঁদাবাজি, অপহরণ, হত্যা, গুম এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আলমডাঙ্গা থানায় তার বিরুদ্ধে চারটি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

র‍্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।




এই বিভাগের আরো সংবাদ