1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : Md Moniruzzaman : Md Moniruzzaman
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
প্রবাসীর স্ত্রীকে ভাগিয়ে বিয়ে করলেন স্কুলশিক্ষক ইরাকে নতুন করে বিক্ষোভ,পুলিশসহ ৭ জন নিহত বিএন‌পির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা খালেদা জিয়া বমি করছেন বেশ কয়েকদিন ধরে: রিজভী নির্বাচনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে ধানের শীষের প্রার্থীর বিজয় সুনিশ্চিত যৌন সম্পর্ক করা, সন্তান জন্ম দেওয়া- এর জন্য বিয়ের তো দরকার নেই! যৌন হয়রানি থেকে নারীদের সুরক্ষা দিতে আবিষ্কার অভিনব এক জুতা আরও ১৪ জেলার সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ স্থগিত করেছেন হাইকোর্ট শেখ হাসিনার জনসভার আগে গুলি চালিয়ে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

চায়নিজ নিউ ইয়ারে মালয়েশিয়ায় নাচবে গাইবে একঝাক বাংলাদেশী তারকা

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯

চায়নিজ নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় লম্বা ছুটি, ঘুরাঘুরি আর আনন্দ । এ আনন্দকে আর বাড়িয়ে দিতে এবারের চায়নিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশন্স ও টিউলিপ এন্টারটেইনমেন্টের যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”।

এ উপলক্ষে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় কুয়ালামপুরের বুকিত বিন্তাং রেস্টুরেন্ট আরাবেল্লায় এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ।

এসময় উপস্থিত সাংবাদিকদের উদ্যেশে মিডিয়া রিফ্রেকশন্স এর পক্ষে বিশ্বাস এ মালেক টিপু বলেন মূলত মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি প্রবাসে তুলে ধরার পাশাপাশি ব্যাংকের মাধ্যমে দেশে

রেমিটেন্স পাঠালে আর্থিক প্রণোদনাসহ স্বদেশে অর্থ প্রেরণে উৎসাহিত করণের লক্ষ্যেই আমাদের এ আয়োজন ।

আগামি ২৫ জানুয়ারী শনিবার জোহর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ও ২৭ জানুয়ারী সোমবার কুয়ালালামপুরের উইসমা এমসিএ হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”।

মতবিনিময় সভায় কমিউনিটি নেতা, সাংবাদিকসহ বিভিন্ন প্রবাসি বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

“বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি শোতে গান ও নাচ পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি, জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খান, ফোক শিল্পী ফকির শাহাবুদ্দিন, চিত্রনায়িকা বিন্দিয়া কবির, নাট্য শিল্পী ও মডেল নাজিয়া মৌ, ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ, উপস্থাপিকা রূম্পা ও ক্লোজআপ তারকা সালমা।

বাংলাদেশি এই কনসার্টে সার্বিক সহযোগিতা থাকছেন স্থানীয় ইভেন্ট কোম্পানি ইকার্ল গ্লোবাল মালয়েশিয়া।

এই বিভাগের আরো সংবাদ