1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে ‘ধর্ষণ’, চিকিৎসক আটক

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : শনিবার, ১ জুন, ২০১৯

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে বেসরকারি হাসপাতালে সেবিকার চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে চিকিৎসকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত চিকিৎসক আশরাফ উদ্দিন জুলফিকারকে (৫০) আটক করেছে পুলিশ। তিনি গাজীপুর জেলার হোতাপাড়ার মনিপুরের সিরাজুল ইসলামের ছেলে ও নরসিংদীর শীলমান্দি এলাকার সোনিয়া নিটওয়্যার কারখানার আবাসিক মেডিকেল কর্মকর্তা।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান জানান, অভিযুক্ত আশরাফ ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রাইভেট প্র্যাকটিস করেন। সেখানে এক কিশোরীর সাথে তার পরিচয় হয়।

তিনি ওই কিশোরীকে বেসরকারি হাসপাতালে সেবিকার চাকরি দেয়ার জন্য নার্সিং কোর্স করাতে গত ৩১ এপ্রিল শীলমান্দি এলাকার ভাড়া বাসায় নিয়ে আসেন এবং ৪ মে রাতে তাকে ধর্ষণ করেন। পরে আরও কয়েকবার ধর্ষিত হয় ওই কিশোরী।

শুক্রবার স্থানীয়রা ঘটনাটি টের পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার ও অভিযুক্ত চিকিৎসককে আটক করেন।

নির্যাতিতা কিশোরীর মা বাদী হয়ে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।




এই বিভাগের আরো সংবাদ