1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail




চাঁদপুরে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, চাঁদপুর: চাঁদপুরে ধর্ষণের অভিযোগে মো. সোহেল হোসেন (৩১) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোহেল শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। বিষয়টি নিশ্চিত করেছেন শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম।

মঙ্গলবার রাতে শাহরাস্তি উপজেলার উয়ারুক এলাকায় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে থানায় নিয়ে যায়। প্তার সোহেল হোসেন শাহরাস্তি পৌরশহরের সেনগাঁও মহল্লার আহসান উল্লার পুত্র।

এ বিষয়ে শাহরাস্তি উপজেলার এক নৈশ প্রহরী মঙ্গলবার থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নৈশ প্রহরীর কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ছাত্রলীগ নেতা সোহেল। গত ৩রা আগস্ট ওই ছাত্রীকে নিজের মাছের খামারে ডেকে নেয় সোহেল। খামারের ঘরে যাওয়া মাত্রই বাইরে থেকে দরজা আটকে দেয় সোহেলের সহযোগী জাকির। এসময় ওই ছাত্রীকে ধর্ষণ করে সোহেল।

নির্যাতিতা ওই ছাত্রী বলেন, বিয়ে করবে বলেই সোহেল আমার সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে। তারপর জোর করে সর্বস্ব লুটে বিয়ে করতে অপারগতা প্রকাশ করছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম জানান, উপজেলার এক মেয়েকে (১৮) বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শন করে ধর্ষণ করেন সোহেল। বিয়ের কথা বললে তিনি এড়িয়ে যেতেন। এ ঘটনায় মেয়েটির বাবা ধর্ষণের অভিযোগে শাহরাস্তি থানায় মঙ্গলবার বিকেলে মামলা দায়ের করেন। ঘটনাটি জানতে পেরে ছাত্রলীগ নেতা সোহেল মেয়েটির বাড়িতে গিয়ে মামলা তুলে নেওয়ার হুমকি দেয়। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়।

ওসি জানান, বুধবার মেডিকেল টেস্টের জন্য মেয়েটিকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




এই বিভাগের আরো সংবাদ