1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কে দুর্ঘটনায় ৫ নির্মাণ শ্রমিক নিহত | Starmail24
শিরোনাম :
কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জেএসসি ও সমমানের পরীক্ষার মূল্যায়ন হবে যে পদ্ধতিতে মূল্যায়ন ছাড়া নবম শ্রেণিতে অটো প্রমোশন হবে না প্রবাসীদের জন্য ছাত্র অধিকার পরিষদের সাত দফা দাবি নুরুর বিরুদ্ধে মামলা দায়েরের পর ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা বড় শাস্তি পেলেন পিএসজির আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া বিএনপি গোপন বৈঠক করুক না কেন সব খবরই সরকারের কাছে আছে : কাদের সৌদি বাতিল হওয়া সব রুটের ফ্লাইট আগামী ১ অক্টোবর চালু মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর




গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কে দুর্ঘটনায় ৫ নির্মাণ শ্রমিক নিহত

ষ্টার মেইল,গোপালগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০

শুক্রবার সকালে গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাস ও নছিমনের মধ্যে সংঘর্ষে পাঁচ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও সাতজন।

মৃত্যুর বিষয়টি কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমার, ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম, গোপালগঞ্জ হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক ও ফরিদপুর মেডিকেল কলেজের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. অঞ্জন কুমার সাহা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতা গ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্যার ছেলে বদিয়ার মোল্যা (৩০) বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের ছেলে মোঃ লায়েক ফকির (৫০) ও আবি মোল্যার ছেলে সিরাজুল ইসলাম মোল্যা (৩০)। আহতদের উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম জানান, শুক্রবার সকাল ৮টার দিকে কাশিয়ানীর পোনা বাসস্ট্যান্ড এলাকায় পাশ্ববর্তী সংযোগ রাস্তা থেকে একটি যাত্রীবাহী নছিমন মহাসড়কে উঠছিল। এসময় থেকে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘ফাল্গুনী পরিবহনের’ একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নছিমন যাত্রী নিহত হয়।

কাশিয়ানী হাসপাতালে নেয়ার পথে আরও দুই নছিমন যাত্রী মারা যান। আহত আরও সাত যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ভাংগা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান জানান, চিকিৎসাধীন অবস্থায় পরে ফরিদপুরে একজন ও গোপালগঞ্জ সদর হাসপাতালে একজন মারা যান।

নছিমনের যাত্রীরা কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া যাচ্ছিলেন বলে জানান ওই কর্মকর্তা।




এই বিভাগের আরো সংবাদ