1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
গভীর রাতে দুই ওসির বাড়িতে চুরি | Starmail24
শিরোনাম :
খুলনায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাবেক চেয়ারম্যান নিহত আজ পবিত্র আরাফাত দিবস ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ মালয়শিয়া প্রবাসী ড. ফয়জুল হকের দেশের বাড়ীতে ডাকাত দলের হামলা রায়হানকে ফেরত পাঠাবে কিনা বিষয়টি মালয়েশিয়ান আইন এবং সরকারের সিদ্ধান্ত পথশিশুদের মধ্যে ঢাকা আহ্ছানিয়া মিশনের ঈদ উপহার বিতরণ করোনায় দেশে একদিনে ৫৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৭৫ রাঙ্গাকে সরিয়ে জাতীয় পার্টির মহাসচিব হলেন জিয়াউদ্দিন বাবলু করোনাকালে গুন্ডাপান্ডার গান ‘আইসোলেশন’ আমরা ক’জন মুজিব সেনা’র নতুন কমিটি গঠন প্রধানমন্ত্রীর কার্যালয়ের দৃষ্টি আকর্ষণ করে তাজউদ্দিন আহমেদের পরিবারের বিবৃতি (ভিডিও)




গভীর রাতে দুই ওসির বাড়িতে চুরি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সবুর মিয়া ও বাবুল মিয়া নামে দুই ভাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তারা দুজনই পুলিশ বাহিনীতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত রয়েছেন। গত শনিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার গড়িয়ালী গ্রামে তাদের পৈত্রিক বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির কেয়ারটেকার আমেনা বিবি জানান, গভীর রাতে চোরেরা ঘরের স্টিলের দরজার হুক খুলে ভেতরে ঢুকে দুটি ঘরের মালামাল চুরি করে নিয়ে গেছে।

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত ওসি সবুর মিয়া জানান, চোরেরা পরিকল্পিতভাবে এ চুরি করেছে। তারা দুটি কক্ষের দুটি আলমারি ভেঙে কিছু টাকা, জমির দলিল, প্রয়োজনীয় কাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ওসি বাবুল মিয়া জানান, গ্রামের বাড়ির চুরির ঘটনাটি পরিকল্পিত।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জায়গা জমি ভাগাভাগি নিয়ে ওসির পরিবার এবং স্থানীয়দের একটি বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওসির পরিবারের লোকজন থানায় অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




এই বিভাগের আরো সংবাদ