1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




গভীর রাতে দুই ওসির বাড়িতে চুরি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সবুর মিয়া ও বাবুল মিয়া নামে দুই ভাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তারা দুজনই পুলিশ বাহিনীতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত রয়েছেন। গত শনিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার গড়িয়ালী গ্রামে তাদের পৈত্রিক বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির কেয়ারটেকার আমেনা বিবি জানান, গভীর রাতে চোরেরা ঘরের স্টিলের দরজার হুক খুলে ভেতরে ঢুকে দুটি ঘরের মালামাল চুরি করে নিয়ে গেছে।

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত ওসি সবুর মিয়া জানান, চোরেরা পরিকল্পিতভাবে এ চুরি করেছে। তারা দুটি কক্ষের দুটি আলমারি ভেঙে কিছু টাকা, জমির দলিল, প্রয়োজনীয় কাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ওসি বাবুল মিয়া জানান, গ্রামের বাড়ির চুরির ঘটনাটি পরিকল্পিত।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জায়গা জমি ভাগাভাগি নিয়ে ওসির পরিবার এবং স্থানীয়দের একটি বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওসির পরিবারের লোকজন থানায় অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




এই বিভাগের আরো সংবাদ