1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
গভীর রাতে দুই ওসির বাড়িতে চুরি | Starmail24
শিরোনাম :
হাসপাতালে করোনায় যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল আওয়ামী লীগ দলের ভিতরে বর্ণচোরা, লোভী-ষড়যন্ত্রকারীদের সুযোগ নেই: কাদের করোনাকালে অনলাইন মিটিংয়ে খরচ ৫৭ লাখ, রিপোর্ট চাইলেন মন্ত্রী সকল প্রচেষ্ঠা ব্যর্থ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন মালয়েশিয়া প্রবাসী বকুল জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেপ্তার মরণঘাতী করোনায় একদিনে সর্বোচ্চ ২ লাখ ২৮ হাজার হাজার ১০২ সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত




গভীর রাতে দুই ওসির বাড়িতে চুরি

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টার মেইল, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় সবুর মিয়া ও বাবুল মিয়া নামে দুই ভাইয়ের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তারা দুজনই পুলিশ বাহিনীতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত রয়েছেন। গত শনিবার (৭ সেপ্টেম্বর) উপজেলার গড়িয়ালী গ্রামে তাদের পৈত্রিক বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির কেয়ারটেকার আমেনা বিবি জানান, গভীর রাতে চোরেরা ঘরের স্টিলের দরজার হুক খুলে ভেতরে ঢুকে দুটি ঘরের মালামাল চুরি করে নিয়ে গেছে।

বাড়ির মালিক বর্তমানে দিনাজপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত ওসি সবুর মিয়া জানান, চোরেরা পরিকল্পিতভাবে এ চুরি করেছে। তারা দুটি কক্ষের দুটি আলমারি ভেঙে কিছু টাকা, জমির দলিল, প্রয়োজনীয় কাপড় ও অন্যান্য জিনিসপত্রসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ওসি বাবুল মিয়া জানান, গ্রামের বাড়ির চুরির ঘটনাটি পরিকল্পিত।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, ঘটনাস্থল থেকে চোরদের ফেলে যাওয়া একটি লোহার অস্ত্র জব্দ করা হয়েছে। জায়গা জমি ভাগাভাগি নিয়ে ওসির পরিবার এবং স্থানীয়দের একটি বিরোধ রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওসির পরিবারের লোকজন থানায় অভিযোগ দিলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।




এই বিভাগের আরো সংবাদ