1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা দিল্লিতে সংঘর্ষের মৃতের সংখ্যা বেড়ে ৩৪ প্রয়োজনে মুসলমানদের জন্য জীবন দিবো, মাথা নোয়াব না: মমতা বন্দ্যোপাধ্যায় মালয়েশিয়ান সিভিল সার্ভেন্টদের রাজনীতি থেকে দূরে থাকার নির্দেশ অন্তর্বর্তীকালীন সরকারের যুব মহিলালীগের নাজমা অপুকে বিরক্ত প্রধানমন্ত্রীর প্রশ্ন কেনো এসেছো? ব্যাংক বন্ধ হয়ে গেলে এক লাখ টাকা নয়, পুরো টাকাই ফেরত পাবেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে শাস্তিমূলক বদলি




গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক

স্টার মেইল, চাঁপাইনবাবগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

গভীর রাতে চাচির সঙ্গে আপত্তিকর অবস্থায় ভাতিজাকে আটক করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের হাদিনগর গ্রামে। আটককৃত যুবক একই গ্রামের জাকারিয়ার ছেলে রেজাউল হক (২৫)।

জানা যায়, রেজাউল ও তার চাচি আব্দুল হানিফের স্ত্রী জনৈককে অবৈধ মেলামেশা করার সময় হাতেনাতে আটক করে গ্রামবাসী। তারপর দুইজন গ্রাম পুলিশের পাহাড়ায় তাদের ধরে রাখা হয়।

এলাকাবাসী জানায়, এই ঘটনার ৩ দিন আগেও এই ধরনের ঘটনা ঘটিয়েছিল রেজাউল ও তার চাচি।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. খাইরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রামবাসীকে নিয়ে তাদের তওবা করিয়ে ছেড়ে দেওয়া হয়।




এই বিভাগের আরো সংবাদ