1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
গণপূর্তমন্ত্রীর স্ত্রীর মহানুভবতা | Starmail24
শিরোনাম :
কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে স্ত্রীকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জেএসসি ও সমমানের পরীক্ষার মূল্যায়ন হবে যে পদ্ধতিতে মূল্যায়ন ছাড়া নবম শ্রেণিতে অটো প্রমোশন হবে না প্রবাসীদের জন্য ছাত্র অধিকার পরিষদের সাত দফা দাবি নুরুর বিরুদ্ধে মামলা দায়েরের পর ঢাবির সেই ছাত্রীর আরেক মামলা বড় শাস্তি পেলেন পিএসজির আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়া বিএনপি গোপন বৈঠক করুক না কেন সব খবরই সরকারের কাছে আছে : কাদের সৌদি বাতিল হওয়া সব রুটের ফ্লাইট আগামী ১ অক্টোবর চালু মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত ৩৫ পরিবারকে ১ কোটি ৭৫ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর




গণপূর্তমন্ত্রীর স্ত্রীর মহানুভবতা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

রাজধানীর ছিন্নমূল কিছু সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য নিজের বাসভবনের দরজা উন্মুক্ত করে দিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম স্ত্রী বিশিষ্ট কবি পারভিন রেজা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে অর্ধশতাধিক পথশিশুদের নিয়ে বেইলী রোডের মন্ত্রিপাড়ার বাসায় সারা দিন আনন্দ ঘন মুহুর্ত কাটান তিনি।

সমাজসেবী এই মানুষটি নিজের হাতে বাচ্চাদের জন্য মজার খাবার রান্না করে খাওয়ান। সবাইকে পরিয়ে দেন নতুন কাপড়। ঘুরিয়ে দেখান নিজের বাসা। খোঁজখবর নেন প্রত্যেকের পরিবারের। শিশুদের লেখাপড়া ও যে কোনো রকম সহায়তার জন্য তিনি সব সময় পাশে থাকবেন বলে আশ্বাস দেন পারভিন আক্তার। এই ঘটনার কিছু ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকে তার এমন মহানুভবতার প্রশংসা করছেন।

পারভিন রেজা বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমি শিশুদের সাথে সময় কাটিয়েছেন। ভালো-মন্দ তাদের খাওয়ানোর চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি এই শিশুরাও একদিন সমাজের মুখ উজ্জল করবে। তাদের মায়ের মতো স্নেহ-মমতা দেয়া আমাদের দায়িত্ব। আমি সময় পেলেই তাদের খোঁজ খবর নেয়ার চেষ্টা করবো। এসময় সবাইকে এসব পথশিশুদের প্রতি মহানুভব হওয়ার আহ্বান জানান পারভিন রেজা।

বহুদিন পর সুবিধাবঞ্চিত এসব শিশু মাতৃস্নেহ ও পারিবারিক পরিবেশ পেয়ে আপ্লুত হয়।




এই বিভাগের আরো সংবাদ