1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
শিরোনাম :
পাপিয়াকান্ড প্রকাশে লীগের অর্ধশতাধিক নারী নেত্রীরা নজরদারিতে কুমারখালী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকে কুপিয়ে জখম অনলাইনে উচ্চমাধ্যমিকে ভর্তির আবেদন দেশের শিক্ষা ব্যবস্থার গিয়ার পরিবর্তন করা হবে: পরিকল্পনামন্ত্রী ‘কোনো রকমে নিজেদের জীবনটা বাঁচিয়ে,চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে’ ১লা মার্চ মিজানুর রহমান আজহারীর তাফসির মাহফিল ‘এটাতো চিন্তাও করা যায় না মুজিববর্ষে ভারতের প্রতিনিধিত্বকে আমরা বাদ দেবো’ কারাবন্দি খালেদা জিয়ার এবারও জামিন হলো না রিমান্ডে মন্ত্রী,এমপি ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নাম পাপিয়ার মুখে যশোরে ছাত্রবাসে মিললো বিপুল পরিমাণ অস্ত্র-গুলি-বোমা




গণপূর্তমন্ত্রীর স্ত্রীর মহানুভবতা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০

রাজধানীর ছিন্নমূল কিছু সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য নিজের বাসভবনের দরজা উন্মুক্ত করে দিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম স্ত্রী বিশিষ্ট কবি পারভিন রেজা। বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে অর্ধশতাধিক পথশিশুদের নিয়ে বেইলী রোডের মন্ত্রিপাড়ার বাসায় সারা দিন আনন্দ ঘন মুহুর্ত কাটান তিনি।

সমাজসেবী এই মানুষটি নিজের হাতে বাচ্চাদের জন্য মজার খাবার রান্না করে খাওয়ান। সবাইকে পরিয়ে দেন নতুন কাপড়। ঘুরিয়ে দেখান নিজের বাসা। খোঁজখবর নেন প্রত্যেকের পরিবারের। শিশুদের লেখাপড়া ও যে কোনো রকম সহায়তার জন্য তিনি সব সময় পাশে থাকবেন বলে আশ্বাস দেন পারভিন আক্তার। এই ঘটনার কিছু ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। অনেকে তার এমন মহানুভবতার প্রশংসা করছেন।

পারভিন রেজা বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমি শিশুদের সাথে সময় কাটিয়েছেন। ভালো-মন্দ তাদের খাওয়ানোর চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি এই শিশুরাও একদিন সমাজের মুখ উজ্জল করবে। তাদের মায়ের মতো স্নেহ-মমতা দেয়া আমাদের দায়িত্ব। আমি সময় পেলেই তাদের খোঁজ খবর নেয়ার চেষ্টা করবো। এসময় সবাইকে এসব পথশিশুদের প্রতি মহানুভব হওয়ার আহ্বান জানান পারভিন রেজা।

বহুদিন পর সুবিধাবঞ্চিত এসব শিশু মাতৃস্নেহ ও পারিবারিক পরিবেশ পেয়ে আপ্লুত হয়।




এই বিভাগের আরো সংবাদ