1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
খেলার মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ক্রীড়া সাংবাদিক মোস্তাক | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




খেলার মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ক্রীড়া সাংবাদিক মোস্তাক

ষ্টার মেইল রিপোর্ট :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

খেলার মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন সিনিয়র ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদ। দীর্ঘদিন ধরে একাধিক গণমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করে আসা মোস্তাক আহমেদ সবশেষ বিডি স্পোর্টস ডটকমে কর্মরত ছিলেন।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ব্যাডমিন্টনের উডেন ফ্লোরে খেলায় নামেন তিনি। সেখানে ব্যাটমিন্টন খেলার সময় হঠাৎ করেই বুকে ব্যাথা অনুভব করেন। এক পর্যায়ে খেলার মাঝেই তিনি মাটিতে পড়ে যান। পরে সতীর্থরা তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৫৫ বছর বয়সী সদালাপী এই ক্রীড়া সাংবাদিক বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সদস্য ছিলেন।

জানা গেছে, ক্রীড়া সাংবাদিকদের এই সংগঠনের বার্ষিক ক্রীড়া আসর স্পোর্টস কার্নিভালে অংশ নিতে আসেন মোস্তাক। স্টেডিয়ামের প্রিয়মুখ মোস্তাক আহমেদের আকস্মিক মৃত্যুতে সতীর্থ সাংবাদিকরা কান্নায় ভেঙে পড়েন। উৎসবের মেজাজ নিয়ে শুরু হওয়া স্পোর্টস কার্নিভালে মুহূর্তেই শোকের মাতম। সঙ্গে সঙ্গে পুরো স্পোর্টস কার্নিভাল স্থগিত করা হয়।

মোস্তাক আহমেদ ডায়াবেটিস এবং লো প্রেসারে ভুগছিলেন বলে জানা গেছে।




এই বিভাগের আরো সংবাদ