1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
খুবি সাংবাদিক সমিতির প্রথম কমিটির সভাপতি প্রত্যয়, সম্পাদক হাসিব | Starmail24
শিরোনাম :
সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষাসহ পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব সরকারি চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে শিল্পী জুলি শারমিলীর জন্মদিন আজ দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে করোনায় প্রাথমিকের ৮ শিক্ষক-কর্মকর্তার মৃত্যু




খুবি সাংবাদিক সমিতির প্রথম কমিটির সভাপতি প্রত্যয়, সম্পাদক হাসিব

স্টার মেইল, খুবি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
তেহসিন আশরাফ প্রত্যয় ও মীর হাসিব

দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তেহসিন আশরাফ প্রত্যয়কে সভাপতি এবং দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মীর হাসিবকে সাধারণ সম্পাদক করে খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) কার্যনির্বাহী পরিষদের (২০২০-২০২১) প্রথম কমিটি ঘোষণা করা হয়েছে।

খুবিসাসের গঠনতন্ত্র এর ১৫ ধারা অনুযায়ী শুক্রবার অধিকাংশ সাধারণ সদস্যদের সম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাওন শেখ শুভ (দৈনিক মানবজমিন), যুগ্ম সাধারাণ সম্পাদক মো. রাকিবুর রহমান তামিম (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক মো. শফিক ইসলাম (দৈনিক অধিকার), সহ সাংগঠনিক সম্পাদক মো. শিহাব উদ্দিন (ক্যাম্পাস লাইভ ২৪), দপ্তর সম্পাদক জি. এম জাহাঙ্গীর আলম (চ্যানেল আই অনলাইন), প্রচার সম্পাদক মেহেদী হাসান বাপ্পী (বি এন এ নিউজ), অর্থ সম্পাদক অনিরুদ্ধ বিশ্বাস (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া সম্পাদক মো. আল আসিফ অনিক (রাইজিং বিডি), কার্যকরী সদস্য আলিফা ইয়াসমিন (ডেইলি বাংলাদেশ বার্তা), শরিফুল ইসলাম (দেশ রুপান্তর), মো. রুবায়েত হোসেন (মুক্ত ক্যাম্পাস), মশিউর রহমান (দৈনিক সমাচার), রেজওয়ান আহমেদ (দক্ষিণাঞ্চল প্রতিদিন)।

সমিতি সূত্রে জানা যায়, কার্যনির্বাহী পরিষদ গঠনতন্ত্রের আলোকে পরবর্তী সময়ে উপদেষ্টা পরিষদ গঠন করবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, বিশ্ববদ্যালয়ের একাডেমিক কার্যক্রম চালু হলে আনুষ্ঠানিকভাবে অনুমোদন ও দায়িত্ব অর্পণ করা হবে।




এই বিভাগের আরো সংবাদ