1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
কেরানীগঞ্জের ইউএনও সস্ত্রীক করোনা আক্রান্ত | Starmail24
শিরোনাম :
সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন, ছাড় দেয়ার প্রশ্নই আসে না: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর সাথে রাষ্ট্রদূতের সাক্ষাত, খুলতে পারে প্রবাসীদের ভাগ্য করোনায় আক্রান্ত নারী চিকিৎসকের আক্ষেপ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান করোনায় আক্রান্ত প্রাথমিক ও গণশিক্ষাসহ পাঁচ মন্ত্রণালয়ে নতুন সচিব সরকারি চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর আতাইকুলায় সাবেক ছাত্রলীগ নেতার ১৩লাখ টাকা ছিনতাই মামলা উদোর পিন্ডি বুদোর ঘাড়ে শিল্পী জুলি শারমিলীর জন্মদিন আজ দুদফায় প্লাজমা থেরাপি দিয়েও বাঁচানো গেল না শিক্ষক নয়নকে করোনায় প্রাথমিকের ৮ শিক্ষক-কর্মকর্তার মৃত্যু




কেরানীগঞ্জের ইউএনও সস্ত্রীক করোনা আক্রান্ত

স্টার মেইল, কেরানীগঞ্জ (ঢাকা)
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

ঢাকার কেরানীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত দেবনাথ ও তার স্ত্রীসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯১৬ জনে। শুক্রবার (২৬ জুন) করোনা কন্ট্রোল রুম কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১২ মে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসিল্যান্ড সানজিদা আব্দুল্লাহ তিন্নির করোনা শনাক্ত হয়। এছাড়া গত ১৫ মে কেরানীগঞ্জ মডেল থানার এসিল্যান্ড কামরুল হাসান সোহেলের করোনা শনাক্ত হয়। এপর্যন্ত আক্রান্ত ৯১৬ জনের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট তিনজন, প্রকল্প কর্মকর্তা একজন, চিকিৎসক ১৪ জন, নার্স ১৭ জন, স্বাস্থ্যকর্মী ১৮ জন, র‍্যার সদস্য ৪৬ জন, পুলিশ ৪৫ জন এবং প্রশাসনিক কর্মচারী রয়েছেন ১৩ জন।

কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ১২টি ইউনিয়নের মধ্যে জিনজিরা ও কালিন্দীসহ সাতটি ইউনিয়নকে রেড জোন, কলাতিয়া ও তারানগরসহ তিনটি ইউনিয়নকে ইয়োলো জোন এবং হযরতপুর ও তেঘুরিয়া ইউনিয়নকে গ্রিন জোন ঘোষণা করেছে প্রশাসন।

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত ৩৪৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এপর্যন্ত কেরানীগঞ্জে করোনা আক্রান্ত ২১ জন রোগী রাজধানীর মিটফোর্ড, মুগদা, ঢাকা মেডিকেল, কুর্মিটোলা ও কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।




এই বিভাগের আরো সংবাদ