1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
কানাডায় বসে নেতিবাচক প্রচারণায় ব্যস্ত শিল্পী তুরিন! | Starmail24
শিরোনাম :
এমএলএম কোম্পানির সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ঝিনাইদহে গাঁজার গাছসহ ছাত্রলীগ নেতা আটক মালয়েশিয়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচী ও সাবেক ডেপুটি স্পিকার স্মরণে দোয়া মাহফিল বিশ্বসেরা গবেষকের তালিকায় বাংলাদেশি সাঈদুর রৌমারীতে নিজস্ব অর্থায়নে ২০০ হাত লম্বা বাঁশের সাঁকো মেরামত ফ্রান্সের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ আরোপের দাবি ঝিনাইদহের ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা আর নেই মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল ভার্চুয়াল মিট-আপে মালয়েশিয়ায় ৬টি কোম্পানির উদ্বোধন মালয়েশিয়ায় শুরু হচ্ছে বৈধকরণ প্রক্রিয়া, পাসপোর্ট দ্রুত পেতে বাংলাদেশ সরকারের হস্তক্ষেপ কামনা




কানাডায় বসে নেতিবাচক প্রচারণায় ব্যস্ত শিল্পী তুরিন!

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

সাম্প্রতিক সময়ে আলোচিত-সমালোচিত শিল্পী মার্জিয়া তুরিনের বিরুদ্ধে কানাডায় বসে অশৈল্পিক কর্মকাণ্ড করার অভিযোগ উঠেছে। তিনি বিদেশের মাটিতে বসে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রীসহ সরকারের নানা কর্মকাণ্ড নিয়ে তার ফেসবুকে নেতিবাচক প্রচারণা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি নিজেদের মৌলিক গান না হওয়া স্বত্বেও ‌’যুবতী রাধে’ শিরোনামে গানটি নিজেদের নামে কপিরাইট করারও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

মার্জিয়া তুরিন বিভিন্ন সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে ব্যঙ্গ করার পাশাপাশি নেতিবাচকভাবে তার ফেসবুকে প্রচার করছেন। গত ৯ সেপ্টেম্বর আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদে দেওয়া একটি বক্তব্য পোস্ট করেন। যেখান মাননীয় প্রধানমন্ত্রী তার দৈনিক জীবনের কিছু রুটিন কাজ এবং বঙ্গবন্ধুর শেখানো জীবনাদর্শন তুলে ধরেন। এই পোস্টের কয়েক ঘন্টা পর মার্জিয়া তুরিন প্রতিমন্ত্রী পলকের পোস্টের স্ক্রিন শট দিয়ে ব্যঙ্গ করে লেখেন ‌’Mane…! Too much…Hozom hoy na, bujhlen dada ??….Hozom hoy na…..’ যার মাধ্যমে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যকেই ব্যঙ্গ করেছেন বলে অনেকেই অভিযোগ করেছেন।

এর আগে ৮ সেপ্টেম্বর তিনি বিচারবর্হিভূত হত্যাকাণ্ড নিয়ে তিনি একটি পোস্ট করেন যেখান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কাজকেও নেতিবাচকভাবে তুলে ধরেন। বিশ্লেষকরা বলছেন, এই ধরনের পোস্ট তথ্য-প্রযুক্তি আইনে শাস্তিযোগ্য অপরাধ। বিশেষ করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এ ধরনের পোস্ট বাংলাদেশের ভাবমূর্তিকে ক্ষুণ্ণ করতে পারে। তিনি দেশের মাটিতে থাকলে এ ধরনের পোস্ট করার সাহস পেতেন না। এখন প্রশ্ন উঠেছে, বিদেশের মাটিতে বসে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করে তিনি কাদের উদ্দেশ্য হাসিল করার চেষ্টা করছেন?




এই বিভাগের আরো সংবাদ