1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
করোনায় মারা গেলেন সাদেক হোসেন খোকার ভাই | Starmail24




করোনায় মারা গেলেন সাদেক হোসেন খোকার ভাই

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

দেশের বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জ্বল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে আনোয়ার হোসেন উজ্জ্বল শেষ নিশ্বাস ত্যাগ করেন।

৬৩ বছর বয়সী এই ক্রীড়া সংগঠক ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছোট ভাই। তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক প্রকাশ করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

আনোয়ার হোসেন উজ্জ্বল বিভিন্ন সময়ে ব্রাদার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ভাইস প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া তিনি পাইওনিয়ার লীগ কমিটির সাবেক চেয়ারম্যান ছিলেন এবং ডামফার যুগ্ম সাধারণ সম্পাদকসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান বলেন, দীর্ঘদিন ধরেই আনোয়ার হোসেন উজ্জ্বল অসুস্থ ছিলেন। পরে তিনি করোনায় আক্রান্ত হন। আজ বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারকাজুল আল ইসলামের তত্ত্বাবধানে গোসল শেষে আগামীকাল শনিবার সকাল ১০টায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে সরকারের নির্ধারিত নিয়ম মেনে জানাজা আনোয়ার হোসেন উজ্জ্বলের জানাজা হবে। এরপর জুরাইন কবরস্থানে বড় ভাই সাদেক হোসেন খোকার কবরের পাশে তাঁকে দাফন করা হবে।




এই বিভাগের আরো সংবাদ