1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
করোনামুক্ত হয়েই ডেটিংয়ে | Starmail24
শিরোনাম :
বুঝে শুনে পথ চলতে চাচ্ছি: রিয়া বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে দুর্গোৎসব সেনাপ্রধানের নামে ভুয়া অ্যাকাউন্ট, ছড়ানো হচ্ছে বিভ্রান্তিকর তথ্য সিনেমার অনুদান নিয়ে অনিয়ম, গ্রেপ্তার টোকন ঠাকুর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাত, স্ত্রীসহ আওয়ামী লীগ নেতা কারাগারে পীর হাবিবের বাসায় বর্বরোচিত হামলায় তীব্র নিন্দা তোফায়েল আহমেদের অনৈতিক সাংবাদিকতা থেকে বিরত থাকুন: সাংবাদিকদের প্রতি প্রধানমন্ত্রী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন মানুষিকতা পরিশুদ্ধ করতে পারলে, মনুষ্যত্বের দাবি নিয়ে রাস্তায় দাঁড়াতে হবে না




করোনামুক্ত হয়েই ডেটিংয়ে

বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

কোয়ারেন্টিন পর্বের ইতি টানলেন মালাইকা আরোরা। কোভিড নেগেটিভ হওয়ার পর আবার কাজে ফিরলেন বলিউডের শীর্ষ এই আইটেম কন্যা। তাকে সাদর অভ্যর্থনা জানাতে একটি ব্লগ লিখে ফেললেন সনি টিভির নাচের শোয়ের সহ-বিচারক টেরেন্স লুইস। সেটে হলুদ শাড়ির সঙ্গে মানানসই হলুদ বিডসের হার পরে তাক লাগিয়েছেন মালাইকা। কে বলবে সদ্য করোনা থেকে সেরে উঠলেন তিনি!

শো-এ মালাইকা ছাড়াও বিচারকের আসনে রয়েছেন ইলা অরুণ, গীতা কাপুর, ভারতী সিংহ, হর্ষ লিম্বাছিয়া। মালাইকাকে এতোদিন মিস করছিলেন ইলা অরুণ। এ কথা জানিয়ে ব্লগে টেরেন্স লিখেছেন, তিন সপ্তাহ কোয়ারেন্টিন কাটিয়ে মালাইকা ফিরেছেন। ফলে এ সপ্তাহের ব্লগ তাকে নিয়েই।

শুধু তাই নয়, করোনামুক্ত হয়েই ডেটিংও করছেন মালাইকা। তার প্রেমিক অর্জুন কাপুরও সম্প্রতি করোনামুক্ত হয়েছেন। এরইমধ্যে তারা একে অপরের বাসায় যাতায়াত শুরু করেছেন। সম্প্রতি গাড়িতে তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি পাঁচ তারকা হোটেলের লবিতেও তাদের একসঙ্গে ডেটিং করতে দেখা গেছে। ৭ই সেপ্টেম্বর করোনা আক্রান্ত হন মালাইকা আরোরা। ইনস্টাগ্রামে সেই খবর জানান তিনি নিজেই।

বলিউড অভিনেতা অর্জুন কাপুর কোভিড আক্রান্ত হওয়ার পরেই মালাইকা সংক্রমিত হন। করোনা থেকে সেরে উঠে, ইনস্টাগ্রামে মালাইকা অনুভূতির কথা শেয়ার করেছেন। জানিয়েছেন ঈশ্বরের আশীর্বাদে কোভিড-১৯ আক্রান্ত হলেও তাকে খুব কষ্ট পেতে হয়নি। করোনা থেকে সেরে ওঠা মাত্রই মালাইকা শুরু করে দিয়েছেন শরীর চর্চা। ফিট রাখতে সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় জগিং করতেও দেখা যায় মালাইকাকে। পরনে ছিল সাদা টি শার্ট, কালো ও বেগুনি রঙের জিম শর্টস। সঙ্গে স্পোর্টস স্যু। আর মাস্ক তো ছিলই।




এই বিভাগের আরো সংবাদ