1. jashimsarkar@gmail.com : admin :
  2. mahir1309@gmail.com : star mail24 : star mail24
  3. sayeed.fx@gmail.com : sayeed : Md Sayeed
  4. newsstarmail@gmail.com : Star Mail : Star Mail
এমপি ফেরদৌসী ইসলাম জেসী করোনায় আক্রান্ত | Starmail24




এমপি ফেরদৌসী ইসলাম জেসী করোনায় আক্রান্ত

স্টার মেইল, ঢাকা
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০

জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সদস্য ফেরদৌসী ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আওয়ামী লীগের এই সংসদ সদস্য বর্তমানে ঢাকার সংসদ সদস্য ভবনে (ন্যাম ভবনে) আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

শুক্রবার তিনি বলেন, গত ২২ তারিখ আমার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছিল। ২৪ তারিখ রিপোর্ট পজিটিভ আসে। জ্বরসহ কিছু উপসর্গ রয়েছে। তবে জ্বর আগের তুলনায় কম। আমার পরিবারের অন্য সদস্যদেরও জ্বর দেখা দিয়েছে। তাদের নমুনা আজ পরীক্ষার জন্য দেওয়া হয়েছে।

কিভাবে সংক্রমিত হয়েছেন জানতে চাইলে, তিনি বলেন ধারণা করতে পারছি না। তবে আমার ছেলে নিয়মিত অফিস করে। তার মাধ্যমেও সংক্রমিত হতে পারি, সে নিজেও জ্বরসহ করোনার অন্যান্য উপসর্গে অসুস্থ।

২০১৯ সালে ১৮ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জ থেকে সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে নির্বাচিত হন ফেরদৌসী ইসলাম জেসী।

দেশে এ পর্যন্ত ১৭ জন সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে কোনো নারী সংসদ সদস্যের আক্রান্ত হওয়ার খবর এলো এই প্রথম। আক্রান্তদের মধ্যে তিনজন সরকারের মন্ত্রিসভার সদস্য। এছাড়া টেকনোক্র্যাট প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহর মৃত্যুর পর জানা যায়, তিনিও কোভিড-১৯ আক্রান্ত ছিলেন।

একমাত্র মোকাব্বির খান ছাড়া আক্রান্তদের সবাই আওয়ামী লীগের সংসদ সদস্য। তাদের কয়েকজন ইতোমধ্যে সুস্থ হয়েছেন।




এই বিভাগের আরো সংবাদ